• বিধাননগরে গেস্ট হাউসের আড়ালে পর্নোগ্রাফি শুটিং! পুলিশের জালে ১
    প্রতিদিন | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতায় (Kolkata) গেস্ট হাউসে চলছিল পর্নোগ্রাফি শুটিং। এক তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশের জালে যুবক। চক্রের মূল পাণ্ডার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

    বিষয়টা ঠিক কী? সম্প্রতি বিধাননগর গোয়েন্দা শাখায় অভিযোগ দায়ের করেন এক তরুণী। তিনি জানান, ৪ জানুয়ারি কাজের জন্য বিএল ৮২ গেস্ট হাউসে যান তিনি। সেখানে তাঁকে থাকার জন্য বলা হয়। ওই তরুণীর দাবি, তিনি বুঝতে পারেন, সেখানে গোপন ক্যামেরা লাগানো রয়েছে। তাতেই তাঁর সন্দেহ হয় যে, ওই গেস্ট হাউসে বেআইনি কাজ চলে। এরপরই জানতে পারেন, ওই গেস্ট হাউসে যাঁরা আসেন, তাঁদের দিয়ে অশ্লীল ভিডিও তোলা হয়। তা দিয়ে ব্যবসা করা হয়। চলে লাইভ ব্রডকাস্ট। অভিযোগ, ওই গেস্ট হাউসে কিছুদিন থাকার পর নারায়ণ দাস নামে এক যুবক তাঁকে অন্য একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে রাখে। সেখানেও চলে একই চক্র।

    অভিযোগকারী তরুণী দাবি করেন, একাধিক মহিলা ওই চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছেন। অনেকের অজান্তেই তাঁদের ভিডিও শুট করা হচ্ছে। তা ছড়িয়ে দেওয়া হচ্ছে। অভিযোগকারীর তিন তরুনীর সঙ্গে পরিচয় হয়েছিল বলে জানা গিয়েছে। তাঁরা দিল্লি, গুরগাঁও, হরিয়ানার। অভিযোগ পাওয়ার পরই বিধাননগরের ওই গেস্ট হাউসে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে নারায়ণ দাসকে। চক্রের সঙ্গে জড়িত বাকিদের খোঁজ শুরু করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)