• নাইট ডিউটি করে বাড়ি ফেরার পথে বাসের চাকায় পিষ্ট! ঠাকুরপুকুরে মৃত্যু হাসপাতাল কর্মীর
    আনন্দবাজার | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • নাইট ডিউটি করে হাসপাতাল থেকে বাড়ি ফিরছিলেন ছেলের স্কুটিতে। কিন্তু বাড়ি ফেরা আর হল না। পথদুর্ঘটনায় মৃত্যু হল এক হাসপাতাল কর্মীর। মৃতার নাম রূপা মণ্ডল। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঠাকুরপুকুর থ্রি-এ বাসস্ট্যান্ডে। স্থানীয় সূত্রে খবর, ইএসআই হাসপাতালের ওই কর্মীকে পিষে দেয় একটি বাস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    স্থানীয় সূত্রে খবর, নাইট ডিউটি করে ছেলের স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন ঠাকুরপুকুরের বাসিন্দা ৩৯ বছরের রূপা। স্কুটিটি চালাচ্ছিলেন তাঁর ছেলে। ওই সময় পৈলানের দিক থেকে দু’টি বেসরকারি বাস রেষারেষি করে ছুটে আসছিল বলে অভিযোগ। ঠিক থ্রি-এ বাস স্ট্যান্ড মোড়ের কাছে স্কুটিটিকে ধাক্কা মারে এসডি-১৬ নম্বর রুটের একটি বাস। স্কুটি থেকে ছিটকে রাস্তায় পড়েন মা ও ছেলে। ওই বাসের চাকাতেই পিষ্ট হন রূপা। অকুস্থলেই মৃত্যু হয় তাঁর। অন্য দিকে, গুরুতর আহত হয়েছেন তাঁর ছেলে।

    সোমবার সকালে এই ঘটনার ফলে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা বিদ্যাসাগর হাসপাতালে পাঠায়। পাশাপাশি ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

  • Link to this news (আনন্দবাজার)