• গাড়ির ধাক্কায় দুমড়েমুচড়ে গেল অ্যাম্বুল্যান্স, রোগী-সহ পাঁচ আরোহীরই মৃত্যু শিলিগুড়িতে
    আনন্দবাজার | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • হাসপাতাল যাওয়ার পথে গাড়ির ধাক্কায় খেলনার মতো দুমড়েমুচড়ে গেল অ্যাম্বুল্যান্স। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে শিলিগুড়িতে। দুর্ঘটনার জেরে রোগী-সহ অ্যাম্বুল্যান্সের ৫ আরোহীরই মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এঁদের মধ্যে ঘটনাস্থলে মৃত্যু হয় ৩ জনের। বাকি ২ জন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান বলে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ময়নাগুড়ি থেকে অ্যাম্বুল্যান্সটি রোগীকে নিয়ে রওনা দিয়েছিল উত্তরবঙ্গ মেডিকেল কলেজের উদ্দেশে। জলপাইগুড়ি রোডের আমাইদিঘি এলাকায় অ্যাম্বুল্যান্সটি ইটবোঝাই একটি গাড়িতে সজোরে ধাক্কা মারে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অ্যাম্বুল্যান্সে ৫ জন ছিলেন৷ তাঁদের মধ্যে ৩ জনের মৃত্যু হয় ঘটনাস্থলে। গুরুতর জখম অবস্থায় অ্যাম্বুল্যান্সের বাকি ২ আরোহী মারা যান উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে।

    নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। হতাহতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ঘন কুয়াশার কারণেই ঘটেছে এই দুর্ঘটনা।

  • Link to this news (আনন্দবাজার)