• SRK-এর ছন্দে চিনা শিশুর রুদ্ধশ্বাস নাচ, প্রতিভা দেখে স্তম্ভিত নেটপাড়া, video viral
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • বলিউডের সিনেমা ও গানের জাদুতে মজে তামাম বিশ্ব। বিশ্বের প্রতিটি কোণায় বলিউড গান ছড়িয়ে পড়েছে। সেই সঙ্গে প্রতিদিন লাখ লাখ মানুষ এই গানের রিলস বানায়, আর মধ্যে কিছু কিছু নাচ-গানের ভিডিও আমাদের সকলের নজর চুরি করে নেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক শিশুর নাচের ভিডিও। যা দেখে আপনিও শিশুটির নাচের তালে কোমর দোলাতে বাধ্য হবে।

    এই দুর্দান্ত ভিডিওটিতে, বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘মোহাব্বতেন’- এর  ‘আঁখে খুলি হো ইয়া হো বনধ’ গানে একটি চমত্কার নাচ করতে দেখা যাচ্ছে এক চিনা শিশুকে। ভিডিওটি দেখার পর, আপনিও এই শিশুটির নাচের দক্ষতার ভক্ত হয়ে উঠবেন। সিনেমায় শাহরুখ খানের হুক স্টেপগুলি হুবহু নকল করে নাচে শিশুটি। ভিডিওটি দেখার সকলেই এই শিশুর নাচের প্রশংসা পঞ্চমুখ।  

    এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ভাগ্যবান_হ্যাং_হ্যাং নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করা হয়েছে, এখনও পর্যন্ত ৯ লাখের বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। ভিডিওটি দেখেছেন এমন ব্যবহারকারী সংখ্যা প্রায় ২০ লক্ষ।  মন্তব্যে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হিন্দি ছবির গানে নাচ সত্যিই অসাধারণ।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘শিশুটি শাহরুখের ডান্স স্টেপ হুবহু কপি করেছে।’
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)