• বিয়ের আগে ‘সঙ্গীত’, সোমবার ভোর ৪টে পর্যন্ত পার্টিতে মত্ত সিদ্ধার্থ-কিয়ারা
    হিন্দুস্তান টাইমস | ০৭ ফেব্রুয়ারি ২০২৩
  • রাজস্থানে রাজকীয় আয়োজনে বিয়ে সারতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবানি। গতকাল,৫ ফেব্রুয়ারি থেকেই শুরু হয়ে গিয়েছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। আপাতত খবর ৭ ফেব্রুয়ারি সম্পন্ন হবে শুভকাজ। জানা যাচ্ছে, ৫ ফেব্রুয়ারি ছিল সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীত, আর আজ ৬ ফেব্রুারি মেহেন্দির অনুষ্ঠান রাখা হয়েছে। ইতিমধ্যেই জয়সলমেরে পৌঁছে গিয়েছেন করণ জোহর, স্বামী পরিমলের সঙ্গে পৌঁছেছেন ইশা আম্বানি, স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শাহিদ কাপুর, অশ্বিনী ইয়ার্দি, আরমান জৈন, অঙ্কিত তিওয়ারি সহ আরও অনেকে।

    সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ৫ ফেব্রুয়ারি রাত ১১টায় শুরু হয় সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীত পার্টি। যা নাকি ভোর ৪টে পর্যন্ত চলেছে। যেখানে বলিউডের নানান গানে পারফর্ম করেন সিদ্ধার্থ-কিয়ারা ও তাঁদের পরিবারের সদস্যরা। বাদ যাননি অতিথিরাও। সঙ্গীতের পর রাতভর চলে পার্টি। এসব খবরের মাঝেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে পার্টিতে সিদ্ধার্থ-কিয়ারার নাচের একটি ভিডিয়ো। যদিও সেটা বেশ পুরনো। সেটি তারকা দম্পতির বিয়ের সঙ্গীতের ভিডিয়ো একেবারেই না। বিয়ের অনুষ্ঠান থেকে কোনও ছবি, ভিডিয়ো যাতে না ফাঁস হয়, সেজন্য অনুষ্ঠানে ফোন নিয়ে ঢোকার অনুমতি নেই অতিথিদের। তাই ছবি বা ভিডিয়ো ফাঁস হওয়ার রাস্তা মোটামুটি বন্ধ।

    তবে সারারাত পার্টি করার পরও সোমবার বিন্দুমাত্র বিশ্রাম নিতে পারেন নি সিদ্ধার্থ-কিয়ারা, কারণ, এদিনই আবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। প্রসঙ্গত, সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক না থাকলেও, প্রকাশ্যে একে-অপরকে নিয়ে খুব কমই কথা বলতে শোনা গিয়েছে সিদ্ধার্থ ও কিয়ারাকে। প্রেম বা বিয়ে নিয়ে প্রশ্ন এলেই বারবার এড়িয়ে গিয়েছেন। তবে প্রেমটা শুরু হয়েছিল শেরশাহ সিনেমায় একসঙ্গে কাজ করার সময় থেকেই। এখন পরিণতি পেতে চলেছে দু বছরের প্রেম। সেই প্রেমই এবার পরিণতি পাচ্ছে।

    এদিকে জয়সলমেরে পৌঁছনোর পর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে দেখা যায় সিদ্ধার্থের মায়ের মা অর্থাৎ দিদাকে। বর-কনেকে শুভেচ্ছা জানাতে এসেছেন বলেই জানান তিনি। এরপর সেখানে উপস্থিত পাপারাৎজির তরফে প্রশ্ন করা হয় কার পছন্দে বিয়ের জন্য বাছা হল রাজস্থানকে, জবাব আসে, ‘কাপলের পছন্দ’!

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)