• শিলিগুড়িতে বিয়ের অনুষ্ঠান চলাকালীন ফ্ল্যাটে বিধ্বংসী আগুন
    হিন্দুস্তান টাইমস | ০৭ ফেব্রুয়ারি ২০২৩
  • শিলিগুড়ির ১৩নম্বর ওয়ার্ডের পাঞ্জাবি পাড়ার একটি ফ্ল্যাটে ভয়াবহ অগ্নিকাণ্ডের। মঙ্গলবার দুপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘন জনবসতিপূর্ণ এলাকা হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। তবে অগ্নিকাণ্ডে হতাহতের খবর নেই।

    স্থানীয়রা জানিয়েছেন, এদিন পাঞ্জাবি পাড়ার একটি বহুতলের তৃতীয় তলের একটি ফ্ল্যাট থেকে ঘন ধোঁয়া ও আগুনের শিখা দেখতে পান তাঁরা। সঙ্গে সঙ্গে দমকলকে খবর দেওয়া হয়। আগুন নেভানোর কাজে নেমে পড়েন এলাকার যুবকরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিলিগুড়ি কমিশনারেটের পানিট্যাংকি ফাঁড়ির পুলিশ। আসে দমকলের ২টি ইঞ্জিন। দমকল কর্মীদের দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মানিক দে ও ওয়ার্ড কমিটির সদস্যরা। জানা গিয়েছে, ফ্ল্যাটটিতে বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখান থেকেই আগুন লাগতে পারে। তবে কী কারণে এই আগুন তা এখনো সঠিক জানা যায়নি। অগ্নিকাণ্ডের ফলে কেউ আহত হননি, তবে ঘন ধোঁয়ার সৃষ্টি হয়েছে তার ফলে ফ্ল্যাটে যারা ছিলেন তাদের মধ্যে কয়েক জনের সামান্য শ্বাসকষ্ট দেখা দেয়। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কীভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে দমকল।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)