• বিজেপি বিধায়কের স্টিকার লাগানো গাড়ির তাণ্ডব বেঙ্গালুরুতে, মৃত ২, আহত ৪
    প্রতিদিন | ০৮ ফেব্রুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি বিধায়কের স্টিকার লাগানো একটি গাড়ির ধাক্কায় বেঙ্গালুরুতে (Bengaluru) মৃত্যু হল দু?জনের। আহত চার। অভিযোগ, এসইউভি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্যস্ত রাস্তায় পরপর পথচারীদের ধাক্কা মারতে থাকে। গাড়ির চালক মোহনকে গ্রেপ্তার করা হয়েছে।

    কেন গাড়িটি এভাবে নিয়ন্ত্রণ হারাল? এপ্রসঙ্গে বলতে গিয়ে অভিযুক্ত মোহন জানাচ্ছেন, সিগন্যাল লাল হওয়ার পর গাড়িটি থামাতে গিয়েছিলেন তিনি। কিন্তু ভুল করে ব্রেকের জায়গায় অ্যাক্সিলেটর টিপে দেন। আর তাতেই ঘটে যায় দুর্ঘটনা। এদিকে গাড়িতে বিজেপি বিধায়ক হরতালু হালাপ্পার নামের স্টিকার লাগানো ছিল। যা বিতর্ককে অন্য মাত্রা দিয়েছে।

    কিন্তু এই বিষয়ে পুলিশ জানিয়েছে, ওই গাড়িটি আদপেই বিজেপি বিধায়কের নয়। এমনকী, দুর্ঘটনার (Accident) সময় তিনি গাড়িতেও ছিলেন না। ওই এসইউভি গাড়িটির মালিক অবসরপ্রাপ্ত বন দপ্তরের আধিকারিক রামু সুরেশ। তিনি বিধায়ক হালাপ্পার কন্যা সুস্মিতার শ্বশুর।

    বছর আটচল্লিশের মোহন যে মদ্যপ ছিলেন না তা পুলিশ জানিয়েছে। জানা গিয়েছে, ঘটনার দিন তিনি বিধায়কের মেয়ে সুস্মিতা হালাপ্পাকে আনতে যাচ্ছিলেন। সুস্মিতা ডাক্তারির পড়ুয়া। তাঁকে হাসপাতাল থেকে আনতে গাড়ি চালিয়ে যাওয়ার সময় মোহন দুর্ঘটনা ঘটিয়ে ফেলেন। একে একে অনেকগুলি গাড়িকে ধাক্কা মারে গাড়িটি। দু?জন স্কুটার আরোহীকে ধাক্কা মারেন তিনি। তাঁদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। অন্যজনের মৃত্যু হয় হাসপাতালে। দুর্ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ওই স্কুটারটি ছাড়াও দুটি গাড়ি ও তিনটি বাইকেরও ক্ষতি হয়েছে দুর্ঘটনায়।
  • Link to this news (প্রতিদিন)