• দিল্লির ভয়াবহ স্মৃতি ফিরল মথুরায় ১০ কিমি হেঁচড়ে নিয়ে গেল গাড়ি
    বর্তমান | ০৮ ফেব্রুয়ারি ২০২৩
  • লখনউ: নববর্ষের রাতে দিল্লি দুর্ঘটনার মর্মান্তিক স্মৃতি ফিরল উত্তরপ্রদেশের মথুরায়। গাড়িতে পিষে এক ব্যক্তিকে ১০ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল চালকের বিরুদ্ধে। সোমবার ভোর রাতে যমুনা এক্সপ্রেসওয়ের উপর এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই ওই চালককে গ্রেপ্তার করেছে পুলিস। তাঁর নাম বীরেন্দর সিং। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন দিল্লির ওই বাসিন্দা। বীরেন্দরের দাবি, অন্য কোনও দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল সংশ্লিষ্ট ব্যক্তির। পরে তাঁর গাড়িতে দেহটি আটকে যায়। সোমবার রাতে ঘন কুয়াশার জন্য দৃশ্যমানতা খুব কম ছিল। তিনি কোনও মতে গাড়ি চালাচ্ছিলেন। নীচে যে দেহ আটকে রয়েছে, তা ঘুণাক্ষরেও টের পাননি। বীরেন্দর আদৌ সত্যি বলছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিস। মৃত্যুর কারণ জানতে এক্সপ্রেসওয়ের বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজও বিশ্লেষণ করছেন তদন্তকারীরা। রাত পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি। সূত্রের খবর, দেহটি ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় শনাক্তকরণেও সমস্যা হচ্ছে।   

     পুলিস সূত্রে জানা গিয়েছে, গাড়ি নিয়ে বীরেন্দর আগ্রা থেকে নয়ডা যাচ্ছিল। সেই সময় তাঁর গাড়িতে দেহটি আটকে যায়। ভোর চারটে নাগাদ মথুরার কাছে একটি টোলবুথের নিরাপত্তাকর্মীর বিষয়টি নজরে পড়ে। তিনিই সকলকে জানান। এসংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে গাড়ির নীচের ক্ষতবিক্ষত দেহটি দেখা যাচ্ছে। 

    এই ঘটনা বর্ষবরণের রাতে দিল্লিতে অঞ্জলি সিংয়ের মৃত্যুর স্মৃতি ফিরিয়ে এনেছে। একটি গাড়ি ধাক্কা মেরে তাঁকে ১৩ কিলোমিটার হিঁচড়ে নিয়ে গিয়েছিল।
  • Link to this news (বর্তমান)