• রক্তে ভিজে গেল রাস্তা, দুষ্কৃতীদের গুলিতে খড়্গপুরে লুটিয়ে পড়লেন ব্যাঙ্ককর্মী! ১৩ মার্চ ২০২৩ ২০:৩৭
    আনন্দবাজার | ১৪ মার্চ ২০২৩
  • দুষ্কৃতীদের ছোড়া গুলিতে রাস্তায় লুটিয়ে পড়লেন এক যুবক। সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম অভিজিৎ ভুঁইয়া। একটি ব্যাঙ্কে চাকরি করেন তিনি।

    স্থানীয় সূত্রে খবর, সোমবার বিকেলে খড়্গপুর গ্রামীণ থানার খড়্গপুর ২ নম্বর ব্লকের পলসা গ্রামে রাস্তা দিয়ে যাচ্ছিলেন অভিজিৎ। হঠাৎ তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়েন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। রাস্তায় লুটিয়ে পড়েন অভিজিৎ। রক্তে ভেসে যায় রাস্তা। খবর পেয়ে তড়িঘড়ি যুবককে উদ্ধার করে পুলিশ। তাঁকে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজে। পুলিশ সূত্রে খবর, সব মিলিয়ে তিনটি গুলি লেগেছে ওই যুবকের শরীরে। একটি গুলি লেগেছে তাঁর মাথায়। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

    পুলিশ সূত্রে খবর, আদতে সবংয়ের বাসিন্দা অভিজিৎ একটি ব্যাঙ্কের ফাইনান্স বিভাগে কর্মরত। তাঁর কাছ থেকে ছিনতাই করার সময়ই দুষ্কৃতীরা গুলি চালায় বলে মনে করা হচ্ছে। তবে কালেকশনের টাকা ছিনতাই এর উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। কে বা কারা এই অপরাধমূলক কাজ করেছে, তার খোঁজ শুরু করেছে পুলিশ। এ নিয়ে জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘একটি ঘটনা ঘটেছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।’’

  • Link to this news (আনন্দবাজার)