• Trending News : মাসে আয় লাখ লাখ টাকা, পর্ন দেখেই বিপুল রোজগার এই তরুণীর
    এই সময় | ১৫ মার্চ ২০২৩
  • পর্ন দেখার জন্য ভাড়া ! তাও আবার ২২ বছরের এক তরুণীকে ! হ্যাঁ, ঠিক তাই, শুধুমাত্র পর্ন সিনেমা দেখার জন্য ঘণ্টায় দেড় হাজার টাকা দিয়ে ভাড়া করা হয়েছে এক তরুণীকে। সেই কাজ সানন্দে গ্রহণ করেছেন ওই তরুণী। ওই তরুণী জানিয়েছে, এই কাজের জন্য তিনি একেবারে আদর্শ। এই কাজ রীতিমতো উপভোগ করছেন তিনি।

    যাকে এই কাজের জন্য ভাড়া করা হয়েছে তাঁর নাম রেবেকা ডিকসন। তাঁর বাড়ি স্কটল্যান্ডের গ্রীনক এলাকায়। তাঁকে পর্ন সিনেমা দেখার জন্য নিযুক্ত করেছে Bedbible নামের এই সংস্থা। ‘বেডবাইবেল ’ একটি ‘এথিক্যাল সেক্স সাইট’। গবেষণার কাজের জন্যই তারা ভাড়া করেছে ওই তরুণীকে। এই জন্য তাঁকে দেওয়া হচ্ছে প্রতি ঘন্টায় দেড় হাজার টাকা। ওই সংস্থা জানিয়েছে, পর্ন শিল্প সম্পর্কে আরও ভাল ‘অন্তর্দৃষ্টি অর্জনের’ জন্য গবেষণা শুরু করেছে তাঁরা।

    সেই কাজের জন্য তারা প্রায় ৯০ হাজার আবেদনকারী মধ্যে থেকে বেছে নিয়েছে রেবেকাকে। তবে, শুধুমাত্র পর্ন সিনেমা দেখা নয়, সেই সঙ্গে আরও কিছু কাজ করতে হচ্ছে তাঁকে। তাঁর কাজের মধ্যে আছে বিভিন্ন তথ্য সংগ্রহ করে ‘লিপিবদ্ধ করা । সিনেমায় যৌন অবস্থান, সময়কাল, অর্গাজমের সংখ্যা, পুরুষ এবং মহিলার অনুপাত এবং ভাষা বন্টনের মতন বিষয়গুলির ওপর ‘ফোকাস’ করতে হচ্ছে তাঁকে। সেগুলির যাবতীয় তথ্য লিখে রাখতে হচ্ছে তাঁকে।

    জানা গিয়েছে , প্রথম কাজ হিসাবে বিশ্বে সব থেকে বেশি দেখা ১০০টি পর্ন সিনেমা দেখতে বলা হয় রেবেকাকে। তাঁকে ওই সিনেমাগুলির সময়, নারীপুরুষের যৌন অবস্থান লিখে রাখতে বলা হয় তাঁকে। সেই সঙ্গে সিনেমায় ওই নারীপুরুষের চুলের রঙ , তাদের ভাষা, ভালোবাসার প্রকাশ এবং প্রতিটি ‘ক্লিপে’ ওই নারীপুরুষ কী রকম ভূমিকা পালন করছে সবই লিপিবদ্ধ করতে হয় রেবেকাকে।

    তাঁর কাজ, বেডবিবলের জন্য প্রতিটি পর্নে ক্লিপস-এর ‘ প্রবণতা এবং পরিসংখ্যান সম্পর্কে একটি পূর্ণ প্রতিবেদন’ সংকলন করা। যুক্তরাষ্ট্রের নিয়মে নূন্যতম যে মাইনে হওয়ার কথা, ২২ বছরের এই তরুণী তার প্রায় তিনগুণ আয় করছেন। রেবেকা জানিয়েছেন, এই কাজ তাঁর জন্য একেবারে উপযুক্ত। তিনি বলেন, “পর্ন দেখার জন্য টাকা পেতে কার না ইচ্ছা করে? তবে আমি যখন এই কাজ পাই তখন কিছুটা অবাক হয়েছিলাম। কারণ আমি একেবারে একটি সাধারণ শহরের অতি সাধারণ মেয়ে।

    তবে, একটি গবেষণার জন্য কাজ করতে পারছি এটা আমার কাছে একটি বড় সুযোগ। তাছাড়া আমি খুব খোলা মনের মানুষ। তাই নতুন কিছু করতে আমি কখনই দ্বিধা করি না। ” তবে এই কাজ যে অন্য রকম তাও জানান তিনি। তাঁর মতে, এই গবেষণার ফলে পর্ন শিল্পে নতুন একটি দিগন্ত আসবে।
  • Link to this news (এই সময়)