• প্রেমিকের সিঁদুর পরিয়ে দেওয়ার ভিডিও ভাইরাল, দাসপুরে আত্মঘাতী স্কুলছাত্রী
    বর্তমান | ২২ মার্চ ২০২৩
  • সংবাদদাতা, ঘাটাল: প্রেমিকের সিঁদুর পরিয়ে দেওয়ার ভিডিও ভাইরাল হওয়ায় আত্মঘাতী হল দশম শ্রেণির এক ছাত্রী। তার বাড়ি দাসপুর থানার নিজামপুরে। সে পার্বতীপুর হাইস্কুলের ছাত্রী ছিল। মঙ্গলবার সকালে তার বাড়ি থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিস জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। কোন যুবক ওই ভিডিও ভাইরাল করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

    পুলিস ও পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক মাস আগে ওই ছাত্রীটির সঙ্গে পূর্ব মেদিনীপুরের মেচেদা এলাকার এক যুবকের আলাপ হয়। তারপর থেকে দু’জনে নিয়মিত ফোনে কথাবার্তা বলত। পরে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মৃত ছাত্রীর বান্ধবীরা জানায়, কয়েক মাস আগে স্কুলের কাছে ছাত্রীটির সঙ্গে যুবকটি দেখা করতে আসে। স্কুলের পাশাপাশি এলাকার একটি ঘরে যুবকটি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে সিঁদুর পরিয়ে দেয়। সিঁদুর পরানোর পুরো দৃশ্যটি যুবকের এক বন্ধু ভিডিও রেকর্ডিং করে রাখে।

    ছাত্রীর এক বান্ধবী বলে, বেশ কিছুদিন প্রেম চলার পর জানা যায় ওই যুবকের স্বভাবচরিত্র ভালো নয়। এভাবেই কম বয়সি মেয়েদের সঙ্গে প্রেম চালিয়ে যাওয়াই তার নেশা। বিষয়টি জানার পরই ওই ছাত্রী তাদের প্রেমের সম্পর্ক ছিন্ন করে। এরপরই যুবকটি নানাভাবে ছাত্রীকে হুমকি দিতে শুরু করে। তাতেও মন না গলায় সোমবার সিঁদুর পরানোর ওই ভিডিওটি ভাইরাল করে দেওয়া হয়। মৃত ছাত্রীর কাকা বলেন, সোমবার রাতেই আমরা ভাইরাল ভিডিওটি দেখার পর ভাইঝিকে সান্ত্বনা দিই। এদিন সকালের দিকে বেশ কিছুটা স্বাভাবিক ছিল সে। কিন্তু ওর বান্ধবীরা যখন ওকে স্কুলে যাওয়ার জন্য ডাকাডাকি করে, তখন দেখা যায় রুমটি ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত ছাত্রীর পরিবার থেকে ওই যুবকের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানা গিয়েছে।

    সোমবার দুপুরে ঘাটাল থানার বরকতিপুরে এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ওই ছাত্রী মনসুকা লক্ষ্মীনারায়ণ হাইস্কুলে একাদশ শ্রেণিতে পড়ত। পুলিস জানিয়েছে, ওই দিন দুপুরে বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তবে কী কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের লোকজনও এবিষয়ে স্পষ্ট করে কিছু বলতে পারেননি।
  • Link to this news (বর্তমান)