• Kolkata Child Death: বয়স মাত্র ২, সেই মেয়েকেই খুন করে ফেলল বাবা!
    ২৪ ঘন্টা | ২২ মার্চ ২০২৩
  • রণয় তিওয়ারি: শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল তারই বাবাকে। মঙ্গলবার দুপুরে এন্টলি থানা এলাকা থেকে অভিযুক্ত কে গ্রেফতার করা হয়। ধৃতের নাম, মহম্মদ আমান। তার বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা দায়ের হয়েছে।

    আরও পড়ুন-

    পুলিস সূত্রে জানা গিয়েছে, গত শনিবার সকাল সাড়ে ৮টা থেকে বেলা ১২টার মধ্যে ওই খুনের ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত। 

    মৃত শিশুর নাম আনাভিয়া খাতুন। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল ওই শিশুটি। জানা গিয়েছে, শিশুটির মা পুলিসকে জানিয়েছে, তাঁর স্বামী কোনও কাজ করত না। সংসার চালাতে তাকেই কাজে যেতে হয়। শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার চালাত তাঁর ওপর বলেও অভিযোগ।

    বিয়ের দুমাসের মধ্যেই অত্যাচার শুরু হয়। বাধ্য হয়েই মায়ের বাড়িতে থাকতে শুরু করেন শিশুটির মা। ওই মহিলা আরও জানিয়েছেন, শনিবার তিনি কাজে গিয়েছিলেন। এসে দেখেন তাঁর কন্যাসন্তান শুয়ে রয়েছে। কিন্তু নড়াচড়া করছে না। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানিয়ে দেন মারা গিয়েছে শিশুটি।

    মৃতের মায়ের অভিযোগ, মেয়েকে তাঁর বাবা আমান বাইরে নিয়ে গিয়েছিল। সে-ই মেরে ফেলেছে। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। খুনের পেছনে কী কারণ রয়েছে, সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানা গিয়েছে পুলিশ সূত্রে।
  • Link to this news (২৪ ঘন্টা)