• ‘আপনার বাবার এয়ারপোর্ট…?’ নিরাপত্তারক্ষীকে ‘ডোন্ট কেয়ার’, করণকে আটকালো পুলিশ
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২২ মার্চ ২০২৩
  • বিমানবন্দরে ঢোকার মুখেই করণ জোহরকে বাঁধা। পরিচালক প্রযোজক যেন বিশ্বাসই করতে পারছেন না ঘটনা। তারপরেও নিয়ম মানতেই হল তাঁকে। কী হয়েছে তাঁর সঙ্গে?

    মুম্বই বিমানবন্দরে তারকাদের আনাগোনা লেগেই থাকে। এদিকে, পাপারাজ্জিদের অনুরোধও তারা ফেলতে পারেন না। এয়ারপোর্ট লুকে মাঝেমধ্যেই ধরা দেন তারকারা। এদিন, সেই তালিকায় ছিলেন করণ জোহর খোদ। তাঁকে চেনেন না এমন মানুষ খুব কম। পরনে সাদা কালো ডিজাইনার পোশাক এবং দাফেল ব্যাগ… পাপারাজ্জিদের উদ্দেশে পোজ করার পরেই সোজা গটগট করে এগিয়ে যান তিনি। আর এখানেই বিপত্তি! করণকে আটকালেন CISF।

    ডকুমেন্ট না দেখিয়ে যাচ্ছেন কেন? ফিরতি ডাক পেতেই পিছিয়ে এসে পুলিশের সঙ্গে কথা বলেন। সঙ্গে ব্যাগ থাকলেও নিজের ডকুমেন্ট খুঁজতে নাজেহাল করণ। অবশেষে পেলেন, এবং নিজের দায়িত্ব মত নিরাপত্তারক্ষী সমস্ত কিছু দেখেও নিলেন। কিন্তু করণের এই আচরণে চোখ কপালে নেটিজেনদের। তাঁদের বক্তব্য, “উনি তো ক্যাটওয়াক করতেই ব্যস্ত”। আবার কেউ বললেন, “করণের হাবভাব এমনই যেন পুলিশকে বলে বসবেন, সাহস তো কম না”। আবার কেউ কেউ সেই সিকিওরিটি গার্ডকেও বাহবা দিলেন। বললেন, “উনি উনার দায়িত্ব পালন করেছেন। এটাই তো হওয়া উচিত”।

    উল্লেখ্য, মাঝেমধ্যেই করণকে নিয়ে সমালোচনায় ব্যস্ত থাকে সোশ্যাল মিডিয়া। তাঁর শো হোক কিংবা কোনও মন্তব্য, পরিচালক – প্রযোজককে নিয়ে খোরাকও করেন নেটিজেনরা। এবার, এয়ারপোর্টের ভিতরে তাঁর দৌড় দেখে অনেকেই বলে উঠলেন, “উনার বাবার এয়ারপোর্ট নাকি? যে নির্দিষ্ট নিয়ম না মেনেই ঢুকে পড়বেন”?
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)