• কেতাদুরস্ত বাইকে বেপরোয়া স্টান্ট, ভিডিও ভাইরাল হতেই বিপাকে যুবক
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২২ মার্চ ২০২৩
  • আজকাল স্টান্ট কেন্দ্রিক একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সম্প্রতি এক যুবকের ভিডিও দেখে ভিরমি খেতে শুরু করেছেন নেটিজেনরা। বাইকের একদিকে পা দিয়ে বসে একেবারে উচ্চগতিতে বাইক চালিয়ে বেপরোয়া স্টান্ট করতে দেখা গিয়েছে এক যুবককে। মিডিয়া রিপোর্ট অনুসারে জানা গিয়েছে ভিডিওটি উত্তরপ্রদেশের রামপুর জেলার। এই স্টান্ট ভিডিও ভাইরাল হতেই তৎপর পুলিশ। যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে জরিমানা বাবদ ৯,১০০ টাকা আদায় করেছে পুলিশ।

    তথ্য অনুযায়ী, বলা হচ্ছে, হাই স্পিডে বাইকে চালানোর সময় একদিকে পা দিয়ে হাত নেড়ে স্টান্ট করছিলেন এক যুবক। এই সময় তার সঙ্গী তার একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ভাইরাল হওয়ার পর ব্যবহারকারীরা ক্ষুব্ধ হয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করতে শুরু করেন। এর পরে, পদক্ষেপ নেয় পুলিশ। জানা গিয়েছে পুলিশ যুবককে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে ৯,১০০ টাকার চালান ধার্য করে।

    খবর লেখা পর্যন্ত সোশ্যাল মিডিয়ার অনেক প্লাটফর্মে ওই যুবকের ভিডিও পোস্ট করা হচ্ছে। যা লক্ষাধিক ব্যবহারকারী দেখেছেন এবং রাস্তায় বেপরোয়াভাবে বাইক চালানোর জন্য তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। ব্যবহারকারীরা বলছেন, এভাবে স্টান্টিংয়ের কারণে প্রতিদিন অনেক বড় দুর্ঘটনা ঘটছে। যার শিকার হয়ে প্রায়ই মৃত্যুর কোলে ঢলে পড়ে সাধারণ মানুষ।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)