• টলিউডে বড় ধামাকা! রাজ-সৃজিতের একসঙ্গে কাজ, ‘মরসুম বিগড়ানোর’ খবর দিলেন মহেন্দ্র সোনি
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২২ মার্চ ২০২৩
  • নন্দনের স্লট না পাওয়ার মান-অভিমান অতীত! এবার এক তাঁবুতে রাজ চক্রবর্তী ও সৃজিত মুখোপাধ্যায়। টলিপাড়ার দুই ডাকসাইটে পরিচালক যখন একসঙ্গে, তখন বাংলা সিনেইন্ডাস্ট্রিতে যে কোনও জব্বর খবর হতে চলেছে, তা নিঃসন্দেহে আন্দাজ করা যায়। মন্দা বক্সঅফিসের আবহাওয়াও চাঙ্গা হতে পারে! আর সেই ‘মরসুম বিগড়ানোর’ খবর দিলেন এসভিএফ প্রযোজনা সংস্থার কর্ণধার মহেন্দ্র সোনি।

    মঙ্গলবার দুপুরে এক টুইটেই শোরগোল টলিপাড়ার। মহেন্দ্র সোনির পোস্ট-জুড়ে রাজ-সৃজিতের ছবি। শাহরুখ খানের ‘পাঠান’ স্টাইলেই বললেন, ‘কুরসি কি পেটি বাঁধ লিজিয়ে, মৌসম বিগাড়নেওয়ালা হ্যায়..।” সঙ্গে হাসিমুখে দুই পরিচালকের ছবি। অতঃপর টলিপাড়ায় যে একটা বড় ধামাকার ইঙ্গিত, তা বলাই বাহুল্য। আর সেই টুইট ইতিমধ্যেই নেটপাড়ায় শোরগোল। অনুরাগীদের উত্তেজনা যেন কিছুতেই বাঁধ মানছে না।

    তবে এসভিএফ-এর জন্য রাজ, সৃজিত একসঙ্গে সিনেমা না সিরিজ পরিচালনা করছেন, তা অবশ্য খোলসা করে বলেননি প্রযোজক। দুই পরিচালকের মুখেও কুলুপ! রহস্য ঘনাচ্ছে ক্রমশ। এই এসভিএফ প্রযোজনা সংস্থার হাত ধরেই পরিচালক হিসেবে টলিপাড়ায় শিঁকে ছিঁড়েছিলেন রাজ চক্রবর্তী। তবে পরবর্তীতে নিজের প্রযোজনা সংস্থা খোলেন। তাঁর প্রযোজিত সিনেমাও বক্সঅফিসে ভাল ব্যবসা করেছে। এবার ফের পুরনো সম্পর্ককে চাঙ্গা করতে এসভিএফ-এর সঙ্গে হাত মেলালেন রাজ চক্রবর্তী।

    অন্যদিকে, মহেন্দ্র সোনির প্রযোজনা সংস্থার প্রায় ঘরের লোক সৃজিত মুখোপাধ্যায়। এই সংস্থার ব্যানারেই একাধিক ‘হিট’ ছবি-সিরিজ উপহার দিয়েছেন পরিচালক। এবার রাজ চক্রবর্তীর সঙ্গে যৌথ উদ্যোগে নতুন কাজ করতে চলেছেন সৃজিত। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এখন বেশ ব্যস্ত তিনি। অতঃপর এসভিএফ-এর প্রযোজনায় যে বিগ বাজেট কোনও কাজ হতে চলেছে, তা হলফ করে বলা যায়। তবে রাজ কিংবা সৃজিত, কে কোন ভূমিকায় থাকবেন? সেই উত্তর এখনও অধরা। এদিকে অনুরাগীদের কৌতূহলের পারদ আরও বেড়েছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)