• তিহাড় জেলে সায়গল, মণীশ কোঠারির সঙ্গে একই সেলে ঠাঁই অনুব্রত! শরীর কেমন?
    প্রতিদিন | ২২ মার্চ ২০২৩
  • সোমনাথ রায়, নয়াদিল্লি: শত চেষ্টা সত্ত্বেও অনুব্রতর তিহাড় যাত্রা রোখা যায়নি। মঙ্গলবার আদালতের নির্দেশে তিহাড় জেলে পাঠানো হয়েছে বীরভূমের কেষ্টকে। জানা যাচ্ছে, সেখানে দেহরক্ষী সায়গল ও হিসাবরক্ষক মণীশ কোঠারির সঙ্গে একই সেলে রয়েছেন অনুব্রতর। কিন্তু কেমন আছেন কেষ্ট?

    দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ অনুব্রত মণ্ডল। এই অসুস্থতাকে হাতিয়ার করে একাধিকবার তদন্তকারীদের তদন্তে বাধা দেওয়ার চেষ্টাও করেছেন তিনি। তবে তাতেও বিশেষ লাভ হয়নি। জানা যাচ্ছে, মঙ্গলবার তিহাড় জেলে যাওয়ার পর রাতে শ্বাসকষ্ট হয় অনুব্রতর। শোনা যাচ্ছে, অক্সিজেন নিয়ে কিছু সমস্যা তৈরি হয়েছিল। নিয়ম অনুযায়ী তিহাড়ে পাঠানোর আগে অনুব্রতকে প্রেসক্রিপশন দেওয়া হলেও সঙ্গে কোনও ওষুধ দেওয়া হয়নি। তিহাড়ে চেকআপের পর প্রয়োজনীয় ওষুধ দেওয়া হবে। যদি প্রেসক্রিপশনে থাকা কোনও ওষধু না দেওয়া হয়, সেক্ষেত্রে আদালতের নির্দেশে অনুব্রতর আইনজীবী বাকি ওষুধের ব্যবস্থা করতে পারবেন। বুধবার বিকেলে আইনজীবী দেখা করবেন অনুব্রতর সঙ্গে। খোঁজ নেবেন গতকাল রাত কেমন কাটল, কোনও সমস্যা রয়েছে কি না।

    এদিকে ইডি-সিবিআইয়ের হাতে ধৃতরা সকলকেই রাখা হয় তিহাড় জেলের ৭ নম্বর সেলে। ফলত, এনামুল থেকে শুরু করে অনুব্রতর দেহরক্ষী সায়গল, হিসাবরক্ষক মণীশ কোঠারি সকলকেই সেখানে রাখা হয়েছে। গতকাল থেকে অনুব্রতর ঠিকানাও সেই ৭ নম্বর সেলই।
  • Link to this news (প্রতিদিন)