• পরকীয়ার টানাপোড়েনের জেরে ২ সন্তানের মা-কে খুন, ফাঁসির সাজা হল প্রেমিকের
    হিন্দুস্তান টাইমস | ২২ মার্চ ২০২৩
  • বকখালির হোটেলে মহিলাকে খুনের ঘটনায় চার বছর পর প্রেমিককে মৃত্যুদণ্ডের সাজা শোনাল আদালত। বুধবার ওই মামলায় নিহত যুবতীর প্রেমিক সমীর পাত্রকে ফাঁসির সাজা দিয়েছেন কাকদ্বীপ মহকুমা আদালত।

    ২০১৮ সালের ১১ এপ্রিল বকখালিতে খুন হন নামখানার রাজনগরের বাসিন্দা এক মহিলা। মহিলার স্বামী কর্মসূত্রে ভিনরাজ্যে থাকতেন। ২টি সন্তান ছিল তাঁর। ১০ এপ্রিল মহিলার সঙ্গে ঘরভাড়া নেন সমীর। পরদিন সকালে খাবার দিতে গিয়ে হোটেলের কর্মীরা মহিলার রক্তাক্ত দেহ দেখতে পান। দেখেন জানলা ভেঙে পালিয়েছে খুনি। এর পর ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় খবর দেওয়া হয়। তদন্তে নেমে জানা যায় মহিলার সঙ্গী সমীর নামখানার পাতিবুনিয়ার বাসিন্দা। প্রায় দেড় মাস পর অভিযুক্তকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

    মামলার শুনানিতে অভিযুক্তের ফাঁসির সাজা দাবি করেন আইনজীবী। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, মহিলাকে শ্বাসরোধ করে খুন করেন সমীর। মৃত্যু নিশ্চিত করতে ছুরি ও কাচের টুকরো দিয়ে তাঁর শরীরের একাধিক শিরা কেটে দেন। তার পর জানলা ভেঙে পালান তিনি। পরকীয়া সম্পর্কে টানাপোড়েনের জেরেই এই খুন বলে আদালতে প্রমাণিত হয়।

    এই মামলার রায় দিয়ে কাকদ্বীপ আদালতের জেলা ও দায়রা বিচারক (দ্বিতীয়) সমীর পাত্রকে ফাঁসির সাজা শুনিয়েছেন। ঘটনাকে নির্মমতম আখ্যা দিয়ে ১ মাসের মধ্যে নির্দেশ কার্যকর করতে বলেছেন তিনি।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)