• Sweta Chakraborty Ayan Sil : ‘ওর স্ত্রীকেও চিনি…’, নিয়োগ দুর্নীতিতে ধৃত অয়নের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন 'ভাগ্নি' শ্বেতা
    এই সময় | ২৩ মার্চ ২০২৩
  • নিয়োগ দুর্নীতি মামলায় হুগলির প্রোমোটার অয়ন শীলের গ্রেফতারির পরই উঠে এসেছিল একের পর এক চাঞ্চল্যকর তথ্য। নতুন করে এক ‘রহস্যময়ী’-র নাম উঠে এসেছিল নিয়োগ দুর্নীতি মামলায়। কামারহাটি পুরসভায় কর্মরত শ্বেতা চক্রবর্তীর নাম জড়িয়েছিল অয়নের সঙ্গে।

    সূত্রের খবর, ED অভিযানের আগে অয়ন শীলের ফোনে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ আসে। সেখানে লেখা হয়, “পালিয়ে যাও। ED আসছে।” এই রহস্যময়ী কে? এরপরেই দুইয়ে দুইয়ে চার করেছিলেন অনেকেই।

    কিন্তু, যাবতীয় বিতর্কের মুখে এবার সংবাদ মাধ্যমে মুখ খুললেন শ্বেতা। তিনি জানান, তাঁর সঙ্গে কোনও ED বা CBI আধিকারিক যোগাযোগ করেননি।

    কবে থেকে অয়নের সঙ্গে আলাপ?

    শ্বেতা বলেন, “২০১৭ সাল নাগাদ পঞ্চায়েতে চাকরি করতে গিয়ে আমাদের প্রথম আলাপ। ওঁর কোম্পানির বিষয়ে আমি কিছু জানতাম না। ওর প্রোডাকশন হাউসের হয়ে আমি কাজ করেছি।”

    র স্ত্রীর সঙ্গে ভালো পরিচয়?

    অয়ন এবং শ্বেতার সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে জল্পনা চলছে। এরই মধ্যে সাক্ষাৎকারে উল্লেখযোগ্য মন্তব্য করলেন অভিনেত্রী। তিনি বলেন, “ওঁর স্ত্রী কাকলি শীলের সঙ্গেও আমার ভালো আলাপ রয়েছে। তবে ওঁদের কাজ সম্পর্কে কিছু জানা নেই।” অর্থাৎ তাঁদের মধ্যে যে মামা-ভাগ্নির সম্পর্ক, তা খারিজ করে দিয়েছেন শ্বেতা।

    কী করেন ?

    অভিনয়ের পাশাপাশি পুরসভায় কাজ করেন শ্বেতা উঠে আসছিল এমনই তথ্য। তাঁর ফেসবুক প্রোফাইল ঘাঁটলেই বোঝা যায়, স্বাচ্ছন্দ্যেই জীবনযাপন করে এসেছেন তিনি। সেক্ষেত্রে কী ভাবে টাকা রোজগার করেন শ্বেতা? তিনি জানান, এই মুহূর্তে পুরসভায় কর্মরতা তিনি।

    কী ভাবে গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ?

    এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, “অয়নের জন্য কাজ করার আগে আমি একাধিক মডেলিং অ্যাসাইনমেন্ট করেছি।” তাঁকে নিয়োগ দুর্নীতির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে শ্বেতা বলেন, “এখনও পর্যন্ত আমার সঙ্গে কোনও তদন্তকারী সংস্থা যোগাযোগ করেনি। যদি করে সেক্ষেত্রে আমি সম্পূর্ণ সহযোগিতা করব।”

    উল্লেখ্য, র বাবাও দাবি করেছিলেন তাঁর মেয়ে নির্দোষ এবং অতিরঞ্জিত করে মেয়ের নামে মিথ্যে কথা সোশাল মিডিয়ায় রটানো হচ্ছে। পাশাপাশি মেয়ে যদি দোষী হয় সেক্ষেত্রে তাঁর গাড়ি, ফ্ল্যাট নিয়ে নেওয়া হলেও কোনও আপত্তি করবেন না তিনি, স্পষ্ট জানিয়েছিলেন শ্বেতার বাবা। এবার সামনে এসে অয়ন প্রসঙ্গে সাফাই দিলেন এই ‘রহস্যময়ী’ নিজেই। প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে হুগলির প্রোমোটার অয়ন শীলকে।
  • Link to this news (এই সময়)