• 'পারিশ্রমিক হিসেবে গাড়ি দিয়েছিলেন', মুখ খুললেন অয়ন 'ঘনিষ্ঠ' শ্বেতা
    এই সময় | ২৩ মার্চ ২০২৩
  • শান্তনু বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ প্রোমোটার অয়ন শীল গ্রেফতার হওয়ার পরই সংবাদমাধ্যমে চর্চা উঠে এসেছিল মডেল শ্বেতা চক্রবর্তীর নাম। তাঁকে নিয়ে রীতিমতো তোলাপাড় রাজ্য। এই অবস্থায় এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাতকারে একাধিক বিষয়ে মুখ খোলেন শ্বেতা। অয়নকে চেনে কিনা এবং কীভাবে তাঁদের আলাপ হয়েছিল সেই নিয়ে শ্বেতা বলেন, "আমার সঙ্গে অয়নের পরিচয় ছিল। আমি চুঁচুড়া ওনার থেকে ফ্ল্যাট কিনেছিলাম। আমার কাছে ফ্ল্যাটের এগ্রিমেন্ট রয়েছে। পরবর্তীকালে ফ্ল্যাটের রেজিস্ট্রেশন না হওয়ার কারণে ছেড়ে দিই। সেই টাকা উনি ফেরত দেন।"

    তিনি আরও বলেন, "আমি ওঁনার থেকে ফ্ল্যাট কিনেছি এবং ওঁনাকে টাকা দিয়েছি। সেই ব্যাঙ্ক ট্রান্সফার ও এগ্রিমেন্ট আমার কাছে রয়েছে। প্রয়োজন হলে আমি তা নিশ্চয়ই দেখাব। সেই ফ্ল্যাট ছেড়ে দেওয়ার কারণেই উনি সেই টাকা আমাকে ফেরত দেন।"

    অয়নের বাড়ি থেকে উদ্ধার হওয়া নথি থেকে শ্বেতার নাম পাওয়া গিয়েছে। এমনকী একটি হন্ডা সিটি গাড়ি কেনারও নথি মিলেছে। সেই প্রসঙ্গে শ্বেতা বলেন, "আমি ওনার প্রোডাকশন হাউজে কাজ করেছি, সেই কারণে উনি আমাকে ওই গাড়িটি ব্যবহার করতে দিয়েছিলেন। আমি টাকা পেতাম অয়নের থেকে, টাকার বদলে গাড়ি দেওয়া হয়। আমি যা কাজ করেছি তাঁর পারিশ্রমিক হিসেবেই গাড়িটি দেওয়া হয়েছিল।"

    শ্বেতার নাম সামনে আসার পর থেকে কামারহাটি পুরসভা এলাকায় একটি ফ্ল্যাটের হদিশ পাওয়া গিয়েছে। স্থানীয়দের দাবি, সেই ফ্ল্যাটে মামা-ভাগ্নী পরিচয়ে অয়নের সঙ্গে থাকতেন শ্বেতা। সেই প্রসঙ্গেও এদিন মুখ খুলেছেন তিনি। শ্বেতা বলেন, "এটা সম্পূর্ণ মিথ্যে কথা। উনি ওখানে কোনওদিনই থাকতেনই না।"

    অয়নের সঙ্গে যোগাযোগ কোথা থেকে হল? এই প্রশ্নের জবাবে শ্বেতা বলেন, "উনি আর আমি একই সঙ্গে পঞ্চায়েত দফতরে চাকরি করতাম। সেখান থেকেই অয়নের সঙ্গে আমার আলাপ হয়। ২০১৮ সালে আলাপ হয়েছিল।" অয়নের সংস্থা এবিএস ইনফোজোন সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেন শ্বেতা।

    তাঁর মতে, "অয়নের প্রোডাকশন হাউজের ছবিতে কাজ করেছি কবাডি কবাডি ছবিতে। এছাড়াও কাউন্টিং নামের একটি শর্ট ফিল্মে কাজ করেছি। ছবিটি কেন মুক্তি পেল না, সেটা আমি বলতে পারব না। পারিশ্রমিক নিয়ে কোন লিখিত চুক্তি হয়নি, মৌখিক কথা হয়েছিল। ব্যবহার করার জন্য উনি আমাকে গাড়িটি দেন, পরবর্তীকালে গাড়িটি ফেরত দিয়ে দিই।" অয়নের স্ত্রী কাকলিকেও চিনতেন বলে দাবি করেছেন শ্বেতা।
  • Link to this news (এই সময়)