• প্রেমিকাকে হোটেলে এনে নৃশংসভাবে কুপিয়ে খুন, ফাঁসির সাজা শোনাল কাকদ্বীপ আদালত
    এই সময় | ২৩ মার্চ ২০২৩
  • West Bengal Local News: হোটেলের মধ্যে এক মহিলাকে খুন করার অভিযোগে কাকদ্বীপ আদালত ফাঁসির সাজা শোনাল অভিযুক্ত প্রেমিককে। বকখালির হোটেলে যুবতীকে নৃশংসভাবে খুনের ঘটনায় অভিযুক্ত যুবককে দোষী সাব্যস্ত করে ফাঁসির সাজা ঘোষণা করল কাকদ্বীপ আদালত। অভিযুক্ত যুবকের নাম সমর পাত্র। তিনি দক্ষিণ ২৪ পরগনার পাতিবুনিয়া বাসিন্দা।

    জানা যায়, ২০১৮ সালের এপ্রিল মাসের ১২ তারিখে বকখালির একটি হোটেল থেকে ৩২ বছরের এক যুবতীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। এর পরেই ওই হোটেল কর্তৃপক্ষ যুবতীর সঙ্গে আসা যুবক সমর পাত্রের বিরুদ্ধে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেন।

    জানা গিয়েছিল, ওই গৃহবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে গিয়েছিলেন সমীর। পরে ঘর বাঁধার প্রতিশ্রুতি দিয়ে ফুসলিয়ে নিয়ে যায় ওই যুবতীকে। ওই গৃহবধূর নাম ছিল দুর্গা। রাতভর আমোদ প্রমোদের পর যুবতীকে ঠান্ডা মাথায় খুন করে সমর।

    জানা গিয়েছে, খুনের পর দুর্গার মৃতদেহ ওখানেই ফেলে রেখে জানলা দিয়ে পালিয়ে যায় সমর। হোটেলের বন্ধ ঘর থেকে দেহ উদ্ধারের পর ম্যানেজার প্রেমিকের নামেই অভিযোগ দায়ের করেন।

    ঘটনার প্রায় দেড়মাস পরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার তদন্তে নেমে এসআই অর্পণ নায়েক অভিযুক্ত যুবকের বিরুদ্ধে উপযুক্ত তথ্য-প্রমাণ নিয়ে আদালতে চার্জশিট জমা করেন। এই ঘটনায় সমস্ত পক্ষের দলিল শুনে ও তথ্য প্রমাণ খতিয়ে বুধবার অভিযুক্ত যুবককে দোষী সাব্যস্ত করে আদালত। দোষী সমরকে ফাঁসির সাজা ঘোষণা করেন বিচারক তপন মণ্ডল। কাকদ্বীপ আদালতের ইতিহাসে এটাই ছিল প্রথম ফাঁসি।
  • Link to this news (এই সময়)