• প্রাক্তন কংগ্রেস কর্মীর বাড়ির সামনে বিস্ফোরণ, চাঞ্চল্য বহরমপুরে
    আজকাল | ২৩ মার্চ ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: বহরমপুর শহরের এক প্রাক্তন কংগ্রেসকর্মীর বাড়ির সামনে বোমা বিস্ফোরণের ঘটনায় ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে।

    ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরবেলায় বহরমপুর থানার পাকুরিয়া এলাকায়। 
    স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল তিনটে নাগাদ পাকুরিয়া এলাকার বাসিন্দা বাচ্চু মন্ডলের বাড়ির সামনে বিস্ফোরণের শব্দ শুনতে পান এলাকার বাসিন্দারা। বিস্ফোরণের শব্দে বাচ্চু মণ্ডলের বাড়ির জানলার কাঁচ ভেঙে যায় এবং এক প্রতিবেশী অজ্ঞান হয়ে যান। 
    ঘটনার খবর পেয়ে দ্রুত বহরমপুর থানার পুলিশ বাহিনী এলাকায় পৌঁছায়।
    বাচ্চু মন্ডল স্ত্রী মাম্পি মন্ডল বলেন ,'আমার স্বামী আগে সক্রিয়ভাবে কংগ্রেস করতেন। কিন্তু গত কয়েক বছর ধরে তিনি রাজনীতি ছেড়ে জমি বিক্রি এবং মিষ্টির দোকানের ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন। আমার স্বামীকে মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য কেউ বা কারা চক্রান্ত করে  বাড়ির সামনে বোমা রেখে গিয়েছিল বলে আমার সন্দেহ। কিন্তু কোনওভাবে সেই বোমা গুলি আজ দুপুরে ফেটে যায়। আমরা পুলিশকে বলেছি গোটা ঘটনার তদন্ত করে দেখার জন্য।' 
    বহরমপুর থানার আধিকারিকরা বলছেন, প্রাথমিক তদন্তে তাদের অনুমান কমপক্ষে তিনটি বোমা একসঙ্গে বিস্ফোরণ হয়েছে ওই এলাকায়। কে বা কারা বোমাগুলি এলাকাতে রেখে গিয়েছিল তা  তদন্ত করে দেখছে পুলিশ।  এই ঘটনাতে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।
  • Link to this news (আজকাল)