• ছাগলের আড়ালে মাদক কাণ্ডে নয়া মোড়! গাড়িতে উদ্ধার ২ কেজি নিষিদ্ধ মাদক
    ২৪ ঘন্টা | ২৩ মার্চ ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিধাননগরের নাওভাঙায় ছাগলের আড়ালে মাদক কাণ্ডে নয়া মোড়। এসটিএফের (STF) অভিযানে দুটি বিলাসবহুল গাড়িতে মিলল আরও দু'কেজি নিষিদ্ধ মাদক। গভীর রাতে অভিযানে চালায় এসটিএফে। তখনই দু’টি বিলাসবহুল গাড়িতে মেলে প্রচুর নিষিদ্ধ মাদক। উদ্ধার হয়েছে প্রায় তিরিশ হাজার ছোট ছোট মাদকের পুরিয়া। গত ১৬ মার্চ বিধাননগরের নাওভাঙায় উদ্ধার হয় প্রচুর মাদক। একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে প্রচুর মাদক উদ্ধার করে তদন্তকারীরা। ছাগলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতারও হন দু’জন। 

    সোমবার প্রায় ২ কিলোগ্রাম মাদক উদ্ধার করেছে এসটিএফ। বিধাননগরের নাওভাঙায় গোপন খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে বেঙ্গল এস টি এফ-র হাতে ধরা পড়েছিল মেহতাব বিবি এবং মোমিন খান নামক দুই ড্রাগ ব্যবসায়ী। সেই সঙ্গে মিলেছিল বহুমূল্যের নিষিদ্ধ মাদক হিরোইন। এই ঘটনার তদন্ত চলাকালীন সোমবার গভীর রাতে বেঙ্গল এস টি এফ-র তদন্তকারী অফিসারের কাছে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। রাতেই ওই এলাকায় আবার তল্লাশি চালিয়ে মেলে দুটি বিলাসবহুল গাড়ির হদিশ।

    দুটি গাড়িতেই পাওয়া যায় প্রচুর পরিমাণ নিষিদ্ধ মাদক (হেরোইন)। হাফ কিলো ওজনের মাদক-এর একটি ব্যাগ ছাড়াও তিরিশ হাজারের উপর ছোট পুরিয়া পাওয়া যায় গাড়িতে যার মোট ওজন দেড় কিলোগ্রাম। প্রসঙ্গত, যে ড্রাগচেইনের মাধ্যমেই বিভিন্ন মাধ্যমে নেশাড়ুদের কাছে এই পুরিয়াই পৌঁছে যেত। উপরোক্ত দুই ধৃত ব্যক্তিকে বেঙ্গল পুলিসের তদন্তকারী টিম আরও জিজ্ঞাসাবাদ চালাবে। ইতিমধ্যেই দুটি গাড়ি আটক করা হয়েছে। 

    কিছুদিন আগে প্রায় সাড়ে ছয় কেজি নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়। পাহাপাশি উদ্ধার করা হয়েছে নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকা। বিধাননগরের সেক্টর চারের নাওভাঙা এলাকায় বহুতলে হানা দেয় এসটিএফ। এসটিএফ সূত্রে খবর পার্ক সার্কাসের একটি ঠিকানায় হানা দিয়ে ওই ব্যবসায়ির হদিশ পাওয়া যায়। ছাগলের ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা চালাত ওই ব্যক্তি।

    এসটিএফ-এর একটি ১৪ জনের টিম তল্লাশি করে। তাঁদের হাতে প্রিন্টার, স্ক্যানার সহ সমস্ত যন্ত্র ছিল। এরপরেই বেরিয়ে আসতে শুরু করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। আলমারির পিছনের দেওাএ সেলটেপ দিয়ে আটকে রাখা ছিল মাদকের পাউচ। দেখা যায় একটি বন্ধ ফ্ল্যাটের একটি ঘরে চলছে এসি। সেখানে রয়েছে শুধুমাত্র ছাগল। এই ফ্ল্যাটের বিভিন্ন কোনায় তল্লাশি চালাতেই ক্রমাগত মাদক বেরতে শুরু করে। পাশের দ্বিতীয় ফ্ল্যাটে খুঁজে পাওয়া যায় বিপুল টাকা।
  • Link to this news (২৪ ঘন্টা)