• নিজের চিকিৎসার খরচ সামলাতে ফতুর, দিল্লির হোটেলে আত্মঘাতী ২৪ বছরের যুবক
    প্রতিদিন | ২৩ মার্চ ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছেন। চিকিৎসার জন্য খরচ করতে গিয়ে প্রায় নিঃস্ব হয়ে গিয়েছেন। প্রবল মানসিক চাপের মধ্যেই নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন ২৪ বছর বয়সি এক যুবক। দিল্লির (Delhi Hotel) একটি হোটেলে ঢুকে আত্মঘাতী হন তিনি। মৃতদেহের পাশ থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

    জানা গিয়েছে, মঙ্গলবার সকালে দিল্লির (Delhi) হোটেলে চেক ইন করেন নীতেশ নামে ২৪ বছর বয়সি ওই যুবক। তাঁর সঙ্গে একটি ছোট ব্যাগ ছিল। পুলিশের অনুমান, ওই ব্যাগের মধ্যে অক্সিজেন সিলিন্ডার ছিল। চেক ইন করার পরের দিন বুধবার মৃত অবস্থায় নীতেশের দেহ উদ্ধার করা হয়। একটি প্লাস্টিকের ব্যাগে তাঁর মুখ ঢোকানো ছিল। 

    মৃতদেহের পাশ থেকে উদ্ধার করা হয় একটি সুইসাইড নোট। সেখানে নীতেশ লিখেছিলেন, বেশ কিছুদিন ধরেই যন্ত্রণাহীন মৃত্যুর উপায় খুঁজছিলেন তিনি। একাধিক ভিডিও দেখেই আত্মহত্যার ছক কষেন। তারপরেই হোটেলের ঘর ভাড়া নিয়ে আত্মহত্যা করেন নীতেশ। চিকিৎসার খরচ সামলাতে না পেরেই নিজেকে শেষ করতে চান বলেই উল্লেখ করেন নিজের সুইসাইড নোটে।

    প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খুব কম সময়ের মধ্যে শরীরে অত্যধিক মাত্রায় অক্সিজেন ঢুকেছে। তার ফলেই মৃত্যু হয়েছে নীতেশের। মুখে অক্সিজেনের নল পুরে, তারপর প্লাস্টিকের মধ্যে মাথা গলিয়ে দেন। তার ফলেই মৃত্যু হয়েছে নীতেশের, এমনটাই অনুমান করা যাচ্ছে। আপাতত ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)