• চাকরি যাচ্ছে কনস্ট্যান্টাইনের, এফএসডিএল-কে চিঠি পাঠাবে ইস্টবেঙ্গল
    প্রতিদিন | ২৪ মার্চ ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টিফেন কনস্ট্যান্টাইনের (Stephen Constantine) বিদায় নিশ্চিত। নতুন মরশুমে ইস্টবেঙ্গলের (East Bengal) রিমোট কন্ট্রোল নতুন কোনও বিদেশি কোচের হাতে থাকবে।

    বৃহস্পতিবার ইস্টবেঙ্গল এবং ইমামি কর্তাদের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনা হয়। আলোচনার শেষে ইমামি কর্তা আদিত্য আগরওয়াল জানিয়ে দেন স্টিফেন কনস্ট্যান্টাইনের উপরে তাঁদের মোহভঙ্গের কথা। এদিকে সুপার কাপ সামনে। সুপার কাপে লাল-হলুদের দায়িত্বে থাকবেন কনস্ট্যান্টাইনই। ইস্টবেঙ্গলের নতুন কোচ কে হবেন, সেই ব্যাপারে অবশ্য কিছু জানানো হয়নি। 

    আদিত্য আগরওয়াল বলেন, ?কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।? ক্লাব ও বিনিয়োগকারী সংস্থার আলোচনার পরে একযোগে ইমামি কর্তা আদিত্য আগরওয়াল ও ইস্টবেঙ্গল ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়ে দেন, আগামী মরশুমে শক্তিশালী দল গঠন করা হবে, ভাল মানের বিদেশি ফুটবলার নেওয়া হবে। আগামী শনিবার আরেক প্রস্থ আলোচনা হবে ইস্টবেঙ্গল ও বিনিয়োগকারী সংস্থার কর্তাদের মধ্যে।

    এদিকে এফএসডিএল-কে চিঠি পাঠাতে চলেছে ইস্টবেঙ্গল। নতুন করে ফুটবলারদের ড্রাফটের আয়োজন করা হোক, এই মর্মে আবেদন জানাতে চলেছে লাল-হলুদ। নতুন করে ড্রাফট করা হলে পছন্দসই ফুটবলার নেওয়া সম্ভব হবে লাল-হলুদের পক্ষে।

    তবে এফএসডিএল কি ইস্টবেঙ্গলের এই আবেদনে সাড়া দেবে? লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, ?আমরা যখন প্রথম বার আইএসএল খেলতে নামি তখন অতিমারি পরিস্থিতি ছিল। ওই দু? বছর কিছু করা সম্ভব হয়নি। তৃতীয় বার হাতে সময় খুবই কম ছিল। এফএসডিএলের এটা বিবেচনা করা উচিত। আমাদের দলকেই বারবার ভুগতে হচ্ছে।?
  • Link to this news (প্রতিদিন)