• 'সেক্স চ্যাট'-র ফাঁদে ফেলে ব্ল্যাকমেলিং! কাদের টার্গেট খালিস্তানি অমৃতপালের?
    এই সময় | ২৪ মার্চ ২০২৩
  • খালিস্তান আন্দোলনের টাকা জোগাড় করতে 'সেক্স চ্য়াট'-র ফাঁদ পেতেছিল অমৃতপাল সিং। 'পঞ্জাব ওয়ারিস দে' সংগঠনের প্রধান তথা স্বঘোষিত শিখ ধর্মগুরুর বিরুদ্ধে বিস্ফোরক দাবি পুলিশের। সূত্রের খবর, ইতিমধ্যেই তার কিছু ফোন চ্যাটিং ও ভয়েস নোটের হদিশ মিলেছে।

    পঞ্জাব পুলিশের শীর্ষ কর্তাদের দাবি, এই কাজে একাধিক সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করত অমৃতপাল। নতুন নতুন মহিলাদের সঙ্গে আলাপ জমাতে সোশাল মিডিয়াকেই হাতিয়ার করেছিল এই নেতা।

    তদন্তকারীদের কথায়, মহিলাদের সঙ্গে প্রেমের অভিনয়ে সিদ্ধহস্ত ছিল অমৃতপাল। নতুন কোনও মহিলার সঙ্গে আলাপ হলেই যৌন উত্তেজক কথাবার্তা শুরু করে দিত সে।

    "অধিকাংশ ক্ষেত্রেই এই ফাঁদে পা দিতেন মহিলারা। সেক্স চ্য়াট শুরু হলেই সেগুলি রেকর্ড করা হোত। পরে সেগুলি দেখিয়েই ব্ল্যাকমেলিংয়ের মাধ্যমে হত টাকা আদায়। এছাড়াও বেশি টাকা পেতে অশ্লীল ভিডিয়ো বা সুপার ইম্পোজ করা ভিডিয়ো ব্যবহার করত অমৃতপাল," জানিয়েছে পঞ্জাব পুলিশ।

    সূত্রের খবর, অমৃতপালের বিভিন্ন ডেরা থেকে উদ্ধার হওয়া একাধিক মোবাইল ফোনে এরকম প্রায় ১২টি ভয়েস নোটের হদিশ মিলেছে। এছাড়াও ফোনের Inbox-এ মিলেছে 'সেক্স চ্যাট'।

    পুলিশের দাবি, সেক্স চ্যাটের ক্ষেত্রে অবিবাহিতদের পাশাপাশি বিবাহিতদেরও টার্গেট করত অমৃতপাল। ব্ল্যাকমেলিংয়ে বেশি টাকা পাওয়ার লোভে এটা করা হত বলে অনুমান তদন্তকারীদের।

    পঞ্জাব পুলিশের এক শীর্ষ কর্তার কথায়, "Instagram-এ আমরা যে ধরনের চ্যাটিং পেয়েছি, তা রীতিমতো চমকে দেওয়ার মতো। একজন মহিলাকে অমৃতপাল লিখেছে, আমাদের বিবাহ বহির্ভূত সম্পর্কে তাহলে পাকা হল? মধুচন্দ্রিমায় আমরা দুবাইতে যাব।"

    সূত্রের খবর, যে মহিলাদের সঙ্গে অমৃতপাল চ্যাটিং করত, তাঁদের খোঁজ শুরু করেছে । একাজে সোশাল মিডিয়া প্ল্যাটফর্মের সাহায্য নেওয়া হচ্ছে।

    প্রসঙ্গত, অমৃতপালতে গ্রেফতার করতে গত শনিবার থেকে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। তবে ছ'দিন পেরিয়ে গেলেও এখনও হদিশ মেলেনি খালিস্তানপন্থী এই স্বঘোষিত শিখ ধর্মগুরুর।

    উল্লেখ্য, ইতিমধ্যেই অমৃতপালকে পলাতক বলে ঘোষণা করেছে পঞ্জাব পুলিশ। রাজ্যের সীমানা পেরিয়ে সে হরিয়ানায় এক মহিলার বাড়িতে আশ্রয় নিয়েছিল বলে জানা গিয়েছে।

    "১৯-২০ মার্চ হরিয়ানার শাহবাদে এক মহিলার বাড়িতে রাত কাটিয়েছিল অমৃতপাল। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পঞ্জাব থেকে তাকে পালাতে সাহায্য করে পাপলপ্রীত সিং। এই ব্যক্তির সঙ্গে র ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে।" জানিয়েছেন পঞ্জাবের IG সুখচেইন সিং গিল।
  • Link to this news (এই সময়)