• ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জেনে নিন রাশিফল
    হিন্দুস্তান টাইমস | ২৪ মার্চ ২০২৩
  • আজকের দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল।

    ধনু: মন অশান্ত হতে পারে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ এসে যেতে পারে। পড়াশোনায় বাধা আসতে পারে। অজানা কোনও ভয়ে আপনিও বিচলিত হতে পারেন। ব্যবসায় বন্ধুর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। বাবার সমর্থনও পাবেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়াতে চেষ্টা করুন। ভ্রমণে যেতে হতে পারে। প্রেমের সম্পর্কের মধ্যে গভীরতা বাড়বে।

    মকর: মানসিক শান্তি থাকবে। তবে চাকরিতে বাড়তে পারে কাজের চাপ। আয়ে বৃদ্ধি হতে পারে। পরিশ্রম বাড়তে পারে। ধর্মকর্মে মতি হতে পারে। চাকরিতে ইতিবাচক ফল পাবেন। পরিবারে ঝগড়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ যাওয়ার যোগ আসতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

    কুম্ভ: আজকের দিনটি আপনার জন্য পার্থিব আনন্দ উপভোগের দিন। আজ ব্যবসায়ীদের উন্নতি হবে বলে মনে করা হচ্ছে। আজ আপনি একটি ভালো স্কিমে টাকা বিনিয়োগ করে ভবিষ্যতের জন্য আপনার অর্থ জমা করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভালো সুবিধা দেবে। আপনি আপনার সামনে কিছু লাভের সুযোগ পাবেন, যা আপনাকে বুঝে নিতে হবে এবং বাস্তবায়ন করতে হবে। জীবনসঙ্গী আপনাকে আজ সব কাজে সাহায্য করবে।

    মীন: আত্মবিশ্বাস অনেক থাকবে, তবে নিজেকে সংযত রাখুন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। কাজ বেশি হবে। পারিবারিক জীবন সুখের হবে। আয়ের অবস্থানের উন্নতি হবে। রাগ ও আবেগের আধিক্য থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে অর্থ পেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)