• স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত অক্ষয় কুমার! এখন কেমন আছেন?
    হিন্দুস্তান টাইমস | ২৪ মার্চ ২০২৩
  • খারাপ খবর অক্ষয় কুমার ভক্তদের জন্য! হিন্দুস্তান টাইমসের হাতে এসেছে এক্সক্লুসিভ আপটেড। স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত খিলাড়ি কুমার। ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় চোট পান অভিনেতা, খবর ঘনিষ্ঠমহল সূত্রে। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন টাইগার শ্রফ। 

    এ কথা কারুর অজানা নয়, ছবির সেটে নিজের স্টান্ট নিজেই পারফর্ম করেন আক্কি, বডি ডবলে আস্থা নেই তাঁর। এক মারকাটারি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময়ই ঘায়েল হলেন অভিনেতা। তবে চোট পেলেও প্রাথমিক চিকিৎসার পর শ্যুটিং চালিয়ে যান অক্ষয়। সময়ে কাজ শেষ করতে ওস্তাদ এই তারকা। তাই শেডিউলে এদিক-ওদিক হোক এই বিষয়টি মোটে পছন্দ নয় তাঁর। 

    ছবির সেট থেকে এক সূত্র জানিয়েছে, ‘টাইগারের সঙ্গেই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন অক্ষয়। সেই সময় আহত হন তিনি। আপতত হাঁটুতে ব্রেস পরে শ্যুটিং করছেন। আপতত অ্যাকশন দৃশ্যের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। হাঁটুতে ব্রেস বেঁধে ক্লোজ আপ শট দিচ্ছেন নায়ক, যাতে স্কটল্যান্ড শেডিউল শেষ করতে কোনও অসুবিধা না হয় তা নিশ্চিত করতে মরিয়া অক্ষয় স্যার’। 

    এর আগে পরিচালক আলি আব্বাস জাফর সোশ্যাল মিডিয়ায় ছবির আপডেট শেয়ার করে লিখেছেন, ‘রিয়েল লোকেশন রিয়েল স্টান্ট পারফর্ম করার চেয়ে বেশি সন্তোষজনক আর কিছু হতে পারে না। বন্দুক… ট্যাঙ্ক… গাড়ি… বিস্ফোরণ.. অন্যতম সেরা টেকনিক্যাল ক্রু স্কটল্যান্ডের’। শ্যুটিংয়ে সবরকম সুরক্ষা মেনেই কাজ করেন তারকারা, তবুও কখন কখনও দুর্ঘটনার শিকার হতে হয়। 

    শুরু থেকেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না এই ছবির। এর আগে গত ফেব্রুয়ারিতে মুম্বইয়ে ছবির শ্যুটিং চলাকালীন সেটে যাওয়ার পথে রূপটান শিল্পী শ্রবণ বিশ্বকর্মা চিতাবাঘের হামলার শিকার হন। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। অক্ষয়-টাইগারের দ্বৈরত পর্দায় দেখতে উৎসাহী সিনেপ্রেমীরা। এই ছবিতে অক্ষয়, টাইগার ছাড়াও দক্ষিণী অভিনেতা পর পৃথ্বীরাজ সুকুমারণকেও দেখা যাবে। থাকছেন জাহ্নবী কাপুরও।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)