• 'বুড়ি লাগছে পুরো...' ট্রেন্ডিং গানে নেচে ট্রোল্ড শ্রাবন্তী!
    হিন্দুস্তান টাইমস | ০৩ এপ্রিল ২০২৪
  • শ্রাবন্তী চট্টোপাধ্যায় মাঝে মধ্যেই নানা রকমের ভিডিয়ো বা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। কখনও তাঁর ফটোশ্যুটের ছবি পোস্ট করেন, কখনও আবার ব্যক্তিগত কোনও মুহূর্তের ছবি। মাঝে মধ্যে নানা কারণে ট্রোল্ড হন তিনি। আর এই ট্রোলিংয়ের নেপথ্যে মূল কারণ থাকে তাঁর ব্যক্তিগত জীবন। এদিনও তাঁর সঙ্গে ঘটল তেমনই এক ঘটনা।

    এদিন শ্রাবন্তী একটি ট্রেন্ডিং গানে নেচে সেটা পোস্ট করেন। তাঁকে প্রেমিকা গানটিতে নাচতে দেখা যাচ্ছে তাও একটি খোলা মাঠে। অভিনেত্রীর পরনে হলুদ টপ এবং কালো প্যান্ট। এই নাচটির ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, 'জীবনের কোনও রিমোট নেই। নিজে উঠেই জীবনকে বদলান।'

    অনেকেই এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'ডান্স নয়। এটাকে অসভ্যতা বলে।' আরেকজন লেখেন, 'ম্যাডাম হলুদ পোশাকটা আপনাকে ভালো লাগছে না একদমই, অতি জঘন্য। এটা বলার জন্য দুঃখিত।' কেউ আবার লেখেন, 'বয়সটা তো অনেক হল। এবার সেই দিকে খেয়াল দিন।' যদিও কেউ কেউ আবার প্রশংসা করেছেন। তারিফ করেছেন তাঁর নাচ এবং পোশাকের।

    শ্রাবন্তী চট্টোপাধ্যায় বর্তমানে দেবী চৌধুরানী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিটি আগামী বছর পুজোর সময় মুক্তি পাবে। খিচুড়ি আগে মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন ছবি সাদা রঙের পৃথিবী। আগামীতে তাঁকে আমার বস ছবিতে দেখা যাবে। এই ছবিটি মে মাসে মুক্তি পেতে পারে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)