• মুভি ডেটে গিয়েছিলেন তামান্না-বিজয়! ‘ক্রু’ দেখে কেমন লাগল, কী জানালেন তারকা জুটি
    হিন্দুস্তান টাইমস | ০৩ এপ্রিল ২০২৪
  • প্রেমে পড়লে কে না দেখা করতে চায়? একসঙ্গে সময় কাটাতে কে না চায়! তেমনি বলিউডের নতুন জুটি তামান্না ভাটিয়া এবং বিজয় ভার্মা। প্রায়শই একসঙ্গে দেখা মেলে এই জুটির। কোনও অনুষ্ঠান, অ্যাওয়ার্ড শো কিংবা ডেট নাইটে হাতে হাত রেখে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। মঙ্গলবার ‘ক্রু’ দেখতে হাজির হয়েছিলেন এই তারকা জুটি।

    মুম্বইয়ের এক সিনেমা হলের বাইরে লেন্সবন্দি হন তামান্না-বিজয়। থিয়েটার থেকে বেরিয়ে আসার পর পাপারাৎজ্জিদের দেখে চমকে ওঠেন এই জুটি। পাপারাৎজ্জিরা তাঁদের একসঙ্গে দেখে চেঁচিয়ে ওঠেন, ‘ভাইয়া ভাবি’, বলে ওঠেন ‘পাওয়ার কাপল’। তারকা জুটি লজ্জায় লাল হয়ে যান। পরে ছবির জন্য ক্যামেরার সামনে একসঙ্গে পোজও দেন। তামান্না ভাটিয়া আর বিজয় বর্মার সম্পর্কের খবর সামনে এসেছিল ‘লাস্ট স্টোরি ২’-র মুক্তির কিছু আগে। আপাতত দুজনে চুটিয়ে প্রেম করছেন। লাস্ট স্টোরিতে তামান্না আর বিজয়কে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়। এমনকী, বিজয়ের জন্য নিজের ‘নো কিস পলিসি’ও ভেঙেছিলেন তামান্না। তামান্নার সঙ্গে প্রেম লাইমলাইটে আসা নিয়ে এর আগেও মুখ খুলেছেন বিজয় বর্মা। এক সাক্ষাৎকারে তাঁদের জুটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি জবাব দিয়েছিলেন, ‘আমি শুনে খুশি যে, আমরা বলিউডের জনপ্রিয় দম্পতিদের মধ্যে গণ্য হই। বিষয়টি অবশ্যই ভালো লাগার মতো। তবে প্রথমবার যখন এত মনোযোগ পেয়েছিলাম তখন একটু অস্বস্তি হয়েছিল, এত মনযোগ পেতে খুব একটা অভ্যস্ত নই আমি। একা একা ঘুরে বেড়াতেই স্বচ্ছন্দ্যবোধ করি। প্রথমবার যখন আমরা একসঙ্গে বাইরে গেলাম তখন সবার নজর আমাদের দিকে পড়ল। আমিও চেষ্টা করছি এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে ওঠার।’

    আগামীতে ‘ওডেলা ২’ ছবিতে দেখা যাবে তামান্নাকে। দক্ষিণী এই ছবিতে একজন শিবভক্ত আরাধ্যার ভূমিকায় ধরা দিতে চলেছেন তিনি। ‘ওডেলা ২’তে নিজের লুক শেয়ার করে তামান্না ভাটিয়া লিখেছেন, শিবরাত্রির এই শুভদিনে ছবির ফার্স্টলুক শেয়ার করতে পেরে আমি খুশি। হর হর মহাদেব। ‘ওডেলা ২’ পরিচালনা করছেন অশোক তেজা। ‘ওডেলা রেলওয়ে স্টেশন’-এর সিক্যুয়েল এটি। তামান্নার এই লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। অনুরাগীরাও ততোধিক প্রশংসায় পঞ্চমুখ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)