• সলপ ব্রিজের নিচে ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ‘ধর্ষণ’
    প্রতিদিন | ২২ জুন ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল হাওড়ায়। অভিযোগ, শুক্রবার রাতে ভয় দেখিয়ে সলপ সেতুর নিচে জঙ্গলের ভিতরে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করা হয় বৃদ্ধাকে। অভিযুক্ত অজ্ঞাতপরিচয় এক যুবক। গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধা হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। তদন্তে নেমেছে পুলিশ। যদিও তাদের দাবি, ধর্ষণ নয়, ধর্ষণের চেষ্টার মামলা রুজু হয়েছে।

    নির্যাতিতা বৃদ্ধার ছেলে জানিয়েছেন, তিনি ও তাঁর মা সেতুর নিচে জঙ্গলের ভিতর গরু খুঁজতে গিয়েছিলেন। গরু নিয়ে যখন বাড়ি ফিরছিলেন তখন বৃদ্ধার ছেলে শর্টকাট রাস্তা ধরে আগে বাড়ি চলে এলেও তাঁর মা পিছনে থেকে যান। বৃদ্ধার ছেলে খেয়াল করেননি যে তাঁর মা পিছনেই রয়ে গিয়েছেন, বাড়ির দিকে আসেননি। ভেবেছিলেন, মা পরে বাড়ি চলে আসবেন।

    বেশি রাতে তাঁর মা বাড়ি ফিরে জানান, এক যুবক তাঁকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। গুরুতর আহত হয়েছেন তিনি। এর পরই বৃদ্ধাকে হাসপাতালে পাঠানোর পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করে তাঁর পরিবার। ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অবশ্য জানিয়েছে, ধর্ষণ নয়, ধর্ষণের চেষ্টার একটি মামলা রজু করে তদন্ত হচ্ছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।
  • Link to this news (প্রতিদিন)