• প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামী! দেখেই প্রতিবাদ বধূর, জুটল মারধর
    প্রতিদিন | ২২ জুন ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: স্বামীর সঙ্গে প্রতিবেশী বধূর ‘পরকীয়া’! আর সেই সম্পর্ক হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী। তাতেই তাঁর কপালে জুটল বেধড়ক মার। আহত অবস্থাতেই পুলিশের দ্বারস্থ হয়েছেন গৃহবধূ। নরেন্দ্রপুরের কামরাবাদ এলাকার ঘটনায় বধূর অভিযোগ, স্বামী ও তাঁর প্রেমিকা মিলে তাঁকে মারধর করেছে। তাঁর এই অভিযোগের ভিত্তিতে নরেন্দ্রপুর থানার পুলিশ তদন্তে নেমেছে। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

    শনিবার ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার কামরাবাদ গ্রাম পঞ্চায়েত অঞ্চলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কামরাবাদ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা বাপি নস্কর। তাঁর সঙ্গে দশ বছর আগে বিয়ে হয় রুনু নস্করের। তাঁদের এক সন্তানও রয়েছে। আগেও বাপি নস্করের বিয়ে হয়েছিল বলে জানা গিয়েছে। আর সেই বিয়ে লুকিয়েই রুনুকে বিয়ে (Marriage) করেছিলেন বাপি, এমনই অভিযোগ স্ত্রীর।

    সম্প্রতি প্রতিবেশী এক মহিলার সঙ্গে নতুন করে বিবাহ বহির্ভূত সম্পর্কে (Extra marrital affair) জড়িয়ে পড়েছেন স্বামী। শনিবার সকালে দুজনকে একসঙ্গে এক ঘরে দেখে ফেলেন তিনি। রুনুর অভিযোগ, তার পরই স্বামী ও তাঁর প্রেমিকা মিলে চড়াও হয়ে মারধর (Beating)করেন। সেই অবস্থাতেই তিনি সরাসরি নরেন্দ্রপুর থানায় চলে যান। পুলিশের তৎপরতায় সোনারপুর গ্রামীণ হাসপাতাল রুনুর চিকিৎসা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি।
  • Link to this news (প্রতিদিন)