• নিজের বাড়িতেই কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার, সৎ মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ
    প্রতিদিন | ২৩ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ঘরের মধ্যে কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার। রবিবার সকালের এই ঘটনায় নৈহাটির গারুলিয়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ, সৎ মা শ্বাসরোধ করে খুন করেছে। অভিযুক্তর কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

    স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আয়ুষ সাউ। বয়স ১৩ বছর। গারুলিয়া মেন্স হাই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। গারুলিয়া বিবেক নগর এলাকায় নিজেরই ঘর থেকে তার দেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দা এবং পরিবারের অভিযোগ, সৎ মা তাকে খুন করেছে। জানা গিয়েছে, রবিবার ছুটির দিন হওয়ায় পাড়ার বন্ধুরা আয়ুষকে ডাকতে গিয়েছিল তখন দেখে ঘরে কিশোরের দেহ ঝুলছে।

    এই ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় বাসিন্দারা।  যদিও স্থানীয়রা দাবি জানায়, অভিযুক্তকে তাদের হাতে ছেড়ে দিতে হবে। ঘটনাস্থলে নোয়াপাড়া থানার পুলিশ পৌঁছে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট হবে না বলেই জানিয়েছে তারা। তবে সৎ মা ও বাবার ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শেষপাওয়া খবর অনুযায়ী. অভিযুক্তকে গ্রেপ্তার করেছে নোয়াপাড়া থানার পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)