• স্কুলের মধ্যেই সহপাঠীর গলায় 'ব্লেড চালাল' নবম শ্রেণির ছাত্র!
    ২৪ ঘন্টা | ২৫ জুন ২০২৪
  • কিরণ মান্না: স্কুলের মধ্যে সার্জিক্যাল ধারালো ব্লেড নিয়ে আঘাত নবম শ্রেণির ছাত্রকে। আঘাতে গুরুতর জখম ছাত্র। অভিযোগ নবম শ্রেণির আরেক ছাত্রের বিরুদ্ধে। গাফিলতির অভিযোগ তুলে তুমুল উত্তেজনা বিক্ষোভ অভিভাবকদের। সামাল দিতে ঘটনাস্থলে পুলিস।

    পূর্ব মেদিনীপুরের তমলুকের চাঠরা কুঞ্জরানি বাণীভবন স্কুলে সার্জিক্যাল ব্লেড দিয়ে নবম শ্রেণির  ছাত্রকে আঘাত করার অভিযোগ নবম শ্রেণির আরেক সহপাঠীর বিরুদ্ধে। জানা গিয়েছে, স্কুল ব্যাগে করে এক ছাত্র সার্জিক্যাল ব্লেড নিয়ে স্কুলে এসেছিল! ওই ছাত্র ক্লাসের মধ্যেই এক সহপাঠীর সঙ্গে কথা কাটাকাটিতে জড়ায়। কথা কাটাকাটির সময়ই অভিযুক্ত ছাত্র ব্যাগ থেকে ওই সার্জিক্যাল ব্লেড বের করে তা দিয়ে ওই ছাত্রের গলায় আঘাত করে। কোনওরকমে নিজেকে সরিয়ে নেয় সে। তবে তার চোয়ালের ওপর আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানেই তার চিকিৎসা করা হয়। তবে বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছে ওই ছাত্র।

    কিন্তু স্কুলের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে কীভাবে ঢুকল ওই ছাত্র? তা নিয়ে প্রশ্ন উঠছে। এই ঘটনায় স্কুলের সামনে রীতিমতো বিক্ষোভে ফেটে পড়েন অভিভাবকেরা। অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে আইনতভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান বিক্ষোভরত অভিভাবকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তমলুক থানার পুলিস। অভিযুক্ত ছাত্রকে টিসি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি ওই স্কুলের প্রধান শিক্ষক। এই বিষয়ে হামলাকারী ছাত্র বা তার পরিবারের পক্ষ থেকেও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

  • Link to this news (২৪ ঘন্টা)