• খাস কলকাতায় ব্যবসায়ীর ছেলেকে অপহরণ! ১২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি?
    ২৪ ঘন্টা | ২৫ জুন ২০২৪
  • বিক্রম দাস: খাস কলকাতায় এবার ব্যবসায়ীর ছেলেকে অপহরণ! ১২ লক্ষ টাকা মুক্তিপণের দাবি? ৩ দিন পর অবশেষে ওই যুবককে উদ্ধার করল পুলিস। গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৮।

    পুলিস সূত্রে খবর, অপহৃত যুবকের নাম ইকবাল। বাড়ি, তিলজলায়। বাবা পেশায় ব্য়বসায়ী। গত শুক্রবার আচমকাই নিখোঁজ হয়ে যান ইকবাল।  পবিরারের লোকেদের দাবি, গত শুক্রবার নিউ মার্কেটের মতো জনবহুল এলাকা থেকে ছেলেকে অপহরণ করা হয়। শুধু তাই নয়, অপহরণকারীরা নাকি ফোনে ১২ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করেন! এরপর শনিবার অভিযোগ দায়ের করা হয় তিলজলা থানায়। একযোগে তদন্তে নামে তিলজলা থানার পুলিস ও কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা।

    গতকাল, রবিবার মুকুন্দপুরের একটি হোটেল থেকে উদ্ধার করা হয় ইকবালকে। ধরা পড়ে মূল অভিযুক্ত ডেভিড-সহ ৮ জন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, নরেন্দ্রপুরে একটি কলসেন্টার ছিল ইকবালের। সেই কলসেন্টারটি যখন খুলেছিলেন, তখন ডেভিডের কাছ টাকা ধার করেছিলেন তিনি। কিন্তু কলসেন্টারটি বন্ধ হয়ে যাওয়ার পর টাকা আর শোধ দিতে পারছিলেন ইকবাল। পুলিসের অনুমান, টাকা ফেরতের জন্য এই অপহরণ।

    এদিকে ইকবালকে পুলিসকে জানিয়েছেন, অপহরণের পর তাঁকে কসবা, নরেন্দ্রপুর-সহ একাধিক জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল। শেষে রাখা হয়েছিল মুকুন্দপুরের ওই হোটেলে। যেখানে যেখানে গিয়েছিল অপহরণকারীর, সেই জায়গায় নজর রাখছেন তদন্তকারীরা।

  • Link to this news (২৪ ঘন্টা)