• অফিসের ১৬ লক্ষ টাকা নিয়ে চম্পট ছেলের, চুরিতে মদত দিয়ে গ্রেপ্তার মা
    প্রতিদিন | ২৫ জুন ২০২৪
  • অর্ণব আইচ: চুরি করে পালাল ছেলে। ছেলেকে চুরিতে মদত জোগানোর অভিযোগে গ্রেপ্তার হলেন মা। মায়ের কাছ থেকে উদ্ধার হল টাকার একটি অংশ। যদিও  তার ছেলে এখনও পলাতক।

    পুলিশ জানিয়েছে, মধ‌্য কলকাতার বউবাজার এলাকার একটি অফিসে এই চুরির ঘটনাটি ঘটে। ধৃত ওই মহিলার নাম মালতী রায়। তিনি দমদমের বাসিন্দা। তাঁর ছেলে রাহুল বউবাজারের একটি অফিসে কাজ করত। অফিসের মালিক তাঁকে ১৬ লক্ষ টাকা ব‌্যাঙ্কে পৌঁছে দিতে বলেন। সে ওই টাকা নিয়ে অফিস থেকে বেরিয়ে গেলেও শেষ পর্যন্ত ব‌্যাঙ্কে আর জমা পড়েনি টাকা। পুরো টাকা নিয়ে উধাও হয়ে যায় ওই যুবক। টাকার একটি অংশ নিয়ে তিন বন্ধুর সঙ্গে দিঘায় চলে যায়। এক বন্ধুর মোবাইলের সূত্র ধরে দিঘার হোটেলে হানা দেয় পুলিশ। কিন্তু বেগতিক বুঝে রাহুল পালিয়ে যায়। তবে হোটেল থেকে ওই তিন বন্ধুকে বউবাজার থানার পুলিশ গ্রেপ্তার করে।

    ধৃতরা জেরায় পুলিশকে জানায়, দিঘায় রাহুল তাদের বলে যে, তার মায়ের কাছে রয়েছে টাকার কিছুটা অংশ। আর বাকিটা সঙ্গে নিয়ে উধাও হয়ে গিয়েছে সে। সেইমতো উত্তর শহরতলির দমদমে তার বাড়িতে পুলিশ হানা দেয়। যদিও দমদমে রাহুল বা মা মালতীর সন্ধান মেলেনি। শেষে নিমতায় এক আত্মীয়র বাড়িতে তল্লাশি চালিয়ে মালতীর সন্ধান মেলে। তাঁর বাড়ির বিছানার তলায় তল্লাশি চালিয়ে পুলিশ তিন লাখ টাকা উদ্ধার করে। চুরিতে ছেলের সহযোগী হওয়ার অভিযোগে মাকে পুলিশ গ্রেপ্তার করে। মাকে জেরা করে ছেলের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)