• লোকাল ট্রেনে ব্যাগে শিশু! মহিলাকে বেধড়ক মার, প্রবল উত্তেজনা বিরাটি স্টেশনে
    প্রতিদিন | ২৬ জুন ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে ট্রেনে ব্যাগে শিশু! ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বিরাটি স্টেশনে। মহিলাকে গ্রেপ্তার করেছে রেলপুলিশ। কার বাচ্চা, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এর নেপথ্যে কারা, তা জানার চেষ্টায় তদন্তকারীরা।

    বুধবার সকাল। প্রতিদিন সকালেই শিয়ালগামী ট্রেনে ভিড় থাকে চোখে পড়ার মতো। এদিন সকালের দত্তপুকুরের লোকালের ছবিটাও ছিল একই। জানা গিয়েছে, মহিলা কামরার যাত্রীরা দেখেন, একজনের কাছে ব্যাগে কিছু একটা নড়ছে। স্বাভাবিকভাবেই বিষয়টি নজরে পড়তেই সকলের সন্দেহ হয়। এর পরই মহিলারা অভিযুক্তকে ব্যাগ খোলার জন্য চাপ দেন। এক পর্যায়ে তিনি ব্যাগ খুলতে বাধ্য হন। দেখা যায়, ভিতরে শিশু। এর পরই মহিলাকে টানাহ্যাঁচড়া করে বিরাটি স্টেশনে নামানো হয়। চলে বেধড়ক মার। খবর দেওয়া হয় বারাসত জিআরপি-তে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে বিরাটি স্টেশনে। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা।

    এই ঘটনার জেরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় বিরাটিতে। বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় রেল পরিষেবা। ভোগান্তির শিকার হন যাত্রীরা। রেল পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাচ্চাটি কার, কোথা থেকে আনা হচ্ছিল, এর পিছনে বড় কোনও চক্রের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হবে।
  • Link to this news (প্রতিদিন)