• চলন্ত ট্রেনে মহিলার ব্যাগ থেকে উদ্ধার শিশু, অবরোধ-উত্তেজনায় তুলকালাম বিরাটি স্টেশন
    ২৪ ঘন্টা | ২৬ জুন ২০২৪
  • সৌমেন ভট্টাচার্য: সাতসকালে দত্তপুকুর লোকালে ভিড় ছিল অন্যান্য দিনের মতো। এদিন মহিলা কামরায় যাত্রীরা দেখেন এক মহিলার বাজার করা ব্যাগে কিছু একটা নড়াচড়া করছে। খুব স্বাভাবিকভাবেই বিষয়টি নজর কাড়ে অন্যান্য যাত্রীদের। তারা ওই মহিলাকে চাপ দেন ব্যাগ খোলার জন্য। আর তখনই চমকে যান যাত্রীরা।

    ওই মহিলাকে সহযাত্রীরা চাপ দিতেই ওই বাজার ব্যাগ খুলে দেখাতে বাধ্য হন। তখনই দেখা যায় ব্যাগের মধ্যে একটি শিশু।  ওই শিশুকে দেখেই চমকে ওঠেন সবাই। শিশু চুরি করা হয়েছে এই সন্দেহে ওই মহিলাকে ধরে টানাহেঁচড়া শুরু হয়ে যায়। শুরু হয়ে যায় মারধরও। ধাক্কাধাক্কি করে ওই মহিলাকে ট্রেন থেকে নামানো হয় বিরাটি স্টেশন। খবর দেওয়া হয় জিআরপিকে। ঘটনাটি নিয়ে বিরাটি স্টেশনে শুরু হয়ে যায় ধুন্ধুমার। মহিলারা রেল অবরোধ করে দেন। প্রবল বিপাকে পড়ে যান নিত্যযাত্রীরা। রেল পুলিসের পাশপাশি চলে আসে রেল পুলিসও।

    ব্যাগের মধ্যে কেন ওই বাচ্চাটিকে নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও বোঝা যাচ্ছে না। বিরাটি স্টেশনে ওই মহিলাকে জিআরপির হাতে তুলে দেওয়ার চেষ্টা করা হয়। তখন ওই মহিলার পালানোর চেষ্টা করেন। তবে শেষপর্যন্ত ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই শিশুটিকে নিয়ে যাওয়ার পেছনে কোনও শিশুপাচার চক্র জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

  • Link to this news (২৪ ঘন্টা)