• রাস্তার পাশে যুবকের নগ্ন-ক্ষতবিক্ষত দেহ! ক্রমশ ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ২৬ জুন ২০২৪
  • টিটুন মল্লিক, বাঁকুড়া: রাস্তার পাশে পড়ে যুবকের ক্ষতবিক্ষত নগ্ন দেহ। প্রবল চাঞ্চল্য বাঁকুড়ার ইদপুরের জিয়ড়দা গ্রামে। পরিবারের দাবি, খুন করা হয়েছে ওই যুবককে। কিন্তু কেন? তা এখনও জানা যায়নি। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল এলাকায়। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সরব পরিবার।

    জানা গিয়েছে, মৃত যুবকের নাম রাজকিশোর সিংহ। বাঁকুড়ার ইদপুরের বাসিন্দা তিনি। মঙ্গলবার সকাল থেকে পরিবারের সদস্যরা তাঁর হদিশ পাচ্ছিলেন না। বিভিন্ন এলাকায় খোঁজ নেওয়া হলেও লাভ হয়নি। এর পর সন্ধ্যেয় জিওড়দা-রহড়াডাঙ্গা গ্রামে জমির পাশের রাস্তায় ওই ব্যক্তির নগ্ন দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় ইন্দপুর থানায়। বাসিন্দাদের অভিযোগ, কেউ বা কারা ওই যুবককে খুন করেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করতে গেলে তাঁদের ঘিরে চলে বিক্ষোভ। পুলিশ কুকুর এনে তল্লাশি ও দোষীদের গ্রেপ্তারের দাবি জানান বাসিন্দারা।

    স্থানীয়দের কথায়, রাজকিশোরকে কেউ বা কারা খুন করেছে। সম্পূর্ণ নগ্ন অবস্থায় জমিতে ফেলে দিয়ে গিয়েছে দেহ। যুবকের সারা শরীরে ক্ষত চিহ্ন। অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করতে হবে। পুলিশের তরফে জানানো হয়েছে, দীর্ঘক্ষণের চেষ্টায় উত্তেজিত জনতাকে শান্ত করে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই স্পষ্ট হবে মৃত্যুর কারণ।
  • Link to this news (প্রতিদিন)