• মহিলা যাত্রীকে গালিগালাজ, বিশ্রী অঙ্গভঙ্গি! রাতের শহরে ফের ক্যাব চালকের ‘দৌরাত্ম্য’
    প্রতিদিন | ২৬ জুন ২০২৪
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: শহরে ফের অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ। মহিলাযাত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও সম্মানহানী করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ক্যাব চালকে। ধৃতকে আজ বুধবার আলিপুর আদালতে পেশ করা হবে জানিয়েছে পুলিশ।

    সোমবার, অভিযোগকারী মহিলা নিজের বাড়ি থেকে গড়িয়াহাট (Gariahat) যাওয়ার জন্য একটি ক্যাব বুক করেন। রাত ১২.৩০ নাগাদ মহিলা গাড়িতে চড়ে ৮বি বাস স্ট্যান্ড কাছে আসর পর  চালকের সঙ্গে অশান্তি বাঁধে। 

    অভিযোগ, মহিলা যাত্রী গাড়ির এসি চালাতে বললে বেঁকে বসেন চালক। বাদানুবাদের পর ভাড়া না মিটিয়ে গাড়ি থেকে নেমে যান ওই মহিলা। তখনই ললিত তাঁকে অশ্লীল গালিগালাজ করেন বলে অভিযোগ। এমনকী গাড়ি থেকে নেমে যাওয়ার পরও নোংরা ভাষায় কথা বলতে থাকেন বলে জানিয়েছেন মহিলা। বাকবিণ্ডতার মধ্যে চালক পালিয়ে যান বলেও জানা গিয়েছে।

    ঘটনার খবর পেয়ে তল্লাশিতে নামে যাদবপুর থানার পুলিশ (Jadavpur Police Station)। অতিরিক্ত ওসি অরিন্দম পাণ্ডা, এসআই দীপক মণ্ডল, ও এসআই কৌশিক রায় তদন্তে নামেন। মহিলার অভিযোগের প্রেক্ষিতে ওই রুটে তল্লাশি চালিয়ে নস্করহাট দক্ষিণ পাড়ার বাসিন্দা ললিতকে গ্রেপ্তার করা হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৫০৯ ধারা অনুযায়ী মহিলার উপর বল প্রয়োগ, আপত্তিকর শব্দ,অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
  • Link to this news (প্রতিদিন)