• চাষের জমিতে বোমা বিস্ফোরণে ছিন্নভিন্ন শরীর, মৃত্যু নদিয়ার যুবকের
    প্রতিদিন | ২৭ জুন ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: মুর্শিদাবাদের পর নদিয়া। চাষের জমিতে বোমা বিস্ফোরণে ছিন্নভিন্ন শরীর। প্রাণ গেল এক যুবকের। এই ঘটনাকে কেন্দ্র করে শান্তিপুর থানার গয়েশপুরের মেদিয়াপাড়া টেঙ্গরি ডাঙ্গা গ্রামে ব্যাপক চাঞ্চল্য।

    মৃত যুবকের নাম সামিরুল শেখ। বছর একুশের ওই যুবক বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ বাড়ি থেকে মাছ ধরার নাম করে বেরন। কিছুক্ষণ পর শোনা যায় চাষের খেতে বোমা বিস্ফোরণের শব্দ। বোমা ফেটে সামিরুল গুরুতর জখম হন বলেই খবর পৌঁছয় তাঁর বাড়িতে। পরিবারের লোকজন তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। সামিরুলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করেন। সেখান থেকে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ চিকিৎসা হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে সামিরুল।

    এদিকে, বোমা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল, সে সংক্রান্ত তথ্য সংগ্রহের কাজ শুরু করেন তদন্তকারীরা। এই ঘটনায় আর কেউ জখম কিনা, তা খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগসূত্র রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, সামিরুল ভিনরাজ্যে সোনার দোকানে কাজ করতেন। তবে কোনও রাজনৈতিক দলের সঙ্গে তিনি যুক্ত নন বলেই দাবি তাঁর পরিবারের লোকজনের। তবে কীভাবে বোমা বিস্ফোরণে সামিরুলের মৃত্যু হল, তা নিয়ে ধোঁয়াশায় তাঁর পরিবারের লোকজনও। 
  • Link to this news (প্রতিদিন)