• গেরুয়া শিবিরে কেন? বিজেপির মহিলা সদস্যকে নগ্ন করে মারধরের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল
    প্রতিদিন | ২৮ জুন ২০২৪
  • বিক্রম রায়, কোচবিহার: বিজেপি মহিলা কর্মীকে নগ্ন করে মারধরের অভিযোগে উত্তপ্ত কোচবিহার (Ccoch Behar)।মাথাভাঙার ঘোকসাডাঙা এলাকার ঘটনায় বৃহস্পতিবার মহিলার অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার (SP) দ্য়ুতিমান ভট্টাচার্য।  তৃণমূলের মহিলা কর্মীরা তাঁকে ঘিরে ধরে মারধর করে বলে অভিযোগ বিজেপি মহিলা মোর্চার সদস্যার। তাঁর আরও অভিযোগ, মুসলিম হয়েও কেন বিজেপির সক্রিয় সদস্য? এই প্রশ্ন তুলে তাঁকে মারধর করা হয়। 

    জেলা পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগ অনুযায়ী, মঙ্গলবার তিনি যখন মাঠে কাজ করতে যাচ্ছিলেন, সেসময় তৃণমূলের (TMC) মহিলা কর্মীরা তাঁকে ঘিরে ধরেন। মারধর করতে করতে তাঁর শাড়ি খুলে নদীতে ফেলে দেওয়া হয়। পরে ওই অবস্থায় প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যাওয়া হয় তাঁকে। এর পর সংজ্ঞা হারালে বাড়িতে ফেলে পালিয়ে যান সকলে। বিজেপির অভিযোগ, এনিয়ে মহিলা যখন পুলিশে অভিযোগ দায়ের করতে যান, প্রথম FIR নিতে অস্বীকার করে। পরে চাপের মুখে লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। 

    ঘটনা নিয়ে যথরীতি তৃণমূল-বিজেপির (BJP) মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছে। জেলা বিজেপির দাবি, এক মহিলাকে নগ্ন করে মারধর করা হল, অথচ পুলিশ অভিযোগই নিতে চায়নি। পরে ডিজির সঙ্গে যোগাযোগ করায় সুরাহা মিলেছে। রাজ্যে মহিলাদের সুরক্ষা কোথায়? প্রশ্ন তুলেছেন জেলা বিজেপির সভাপতি। উলটোদিকে জেলা তৃণমূলের দাবি, এই ঘটনার সঙ্গে যুক্ত নয় তাদের কেউ। পুলিশি তদন্তে সত্যি প্রকাশ্যে আসবে বলে দাবি তাদের। তবে মুসলিম মহিলাকে এভাবে মারধরের ঘটনায় জেলার রাজনৈতিক মহলে যথেষ্ট তোলপাড় পড়েছে।
  • Link to this news (প্রতিদিন)