• ট্রেনের কামরায় বোমা? পরিত্যক্ত ব্যাগ ঘিরে আতঙ্ক...
    ২৪ ঘন্টা | ২৯ জুন ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জম্মু তাওয়াই থেকে শিয়ালদাগামী কলকাতা-জম্মু তাওয়াই এক্সপ্রেসে পরিত্যক্ত ব্যাগকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণেশ্বর রেলওয়ে স্টেশনে। আজ, শুক্রবার চারটে নাগাদ ট্রেনটি দক্ষিণেশ্বর স্টেশনে ঢোকার পরে তা থামিয়ে দেওয়া হয়। প্রায় আধ ঘণ্টার উপরে দক্ষিণেশ্বর স্টেশনে দাঁড়িয়ে থাকে এটি। এরপর যাত্রীরা নেমে এসে খোঁজখবর করতেই রেলের তরফ থেকে জানা যায় স্লিপার কোচের (S-8) একটি পরিত্যক্ত কালো ব্যাগকে ঘিরে ধরে আতঙ্ক ছড়িয়েছে। মুহূর্তের মধ্যে কামরাটি খালি করে দেওয়া হয়। এরপর স্নিফার ডগ, বম্ব স্কোয়াডের লোকজন এসে তল্লাশি শুরু করে। ঘটনা তলায় ছুটে আসে আরপিএফ এর শীর্ষ কর্মকর্তারাও। 

    জম্মু-তাওয়াই এক্সপ্রেসের গার্ড তাপসকুমার কুন্ডু জানান বুধবার রাত ৮:৩০ মিনিটে ছাড়ে ট্রেনটি। শিয়ালদার ঢোকার আগেই আমাকে জানানো হয় যে, এই ট্রেনের ওই নির্দিষ্ট কামরায় ভিতরে একটি ব্যাগ আছে, ট্রেনটিকে যাতে আর সামনের দিকে এগিয়ে না নিয়ে যাওয়া হয়! এর ভেতর থেকে টিকটিক আওয়াজও হয়। আর তাতেই বোমা-আতঙ্ক ছড়ায়।

    এদিকে, দক্ষিণেশ্বর স্টেশনে শিয়ালদহ জম্মু তাওয়াই এক্সপ্রেস দাঁড়িয়ে থাকার কারণে ডাউন স্টেশনে পরপর একাধিক গাড়ি দাঁড়িয়ে পড়ে।

    যাত্রীরা বলছেন, হঠাৎ করে ট্রেনটি থামিয়ে দেওয়া হয় এবং বেশ কিছুক্ষণ থামার পর আমরা রেলের কর্মকর্তাদের জিজ্ঞাসা করে জানতে পারি, যান্ত্রিক ত্রুটির জন্য ট্রেনটিকে আপাতত থামানো হয়েছে। পরে জানা যায়, ট্রেনের কামরা থেকে একটি পরিত্যাক্ত ব্যাগ পাওয়া গিয়েছে এবং সেই ব্যাগের ভিতর থেকে টিকটিক আওয়াজ আসছে। তা দেখেই আতঙ্ক ছড়ায়!

  • Link to this news (২৪ ঘন্টা)