• বিবাহবিচ্ছেদ মামলা চলাকালীন স্ত্রীর উপর অ্যাসিড হামলা! কাঁকিনাড়ায় গ্রেপ্তার স্বামী
    প্রতিদিন | ৩০ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ফের অ্যাসিড হামলা রাজ্যে। স্ত্রীর গায়ে অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। কাঁকিনাড়ার রথতলার কাটাডাঙ্গা এলাকার ঘটনা। শনিবার রাতে বাড়ি ফেরার সময় মহিলার উপর হামলা হয় বলে জানিয়েছে পুলিশ। আক্রান্ত মহিলাকে উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে কল্যাণীর জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলার সঙ্গে তাঁর স্বামী বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এদিন রাতে কাজ থেকে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। ভাটপাড়া (Bhatpara) নারায়ণপুর বালির মাঠ এলাকায় পৌঁছতেই মহিলার স্বামী অ্যাসিড মারে বলে অভিযোগ। হামলায় মহিলার হাত, গলা, মুখ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    অ্যাসিড আক্রান্ত মহিলা জানিয়েছেন, তাঁর ও স্বামীর নামে একটি জমি রয়েছে। সেই জমি পুরোপুরো অভিযুক্ত স্বামীর নামে করে দিতে বলা হচ্ছিল। কিন্তু তাতে তিনি রাজি না হয়ে তাঁদের মেয়ের নামে লিখে দিতে বলেন। স্বামীর দাবি না মানাতেই এই হামলা। আক্রান্তের এক আত্মীয় বলেন, ” আমাদের মেয়ের সঙ্গে ওর স্বামীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তার মধ্যেই এই হামলা। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি।” 
  • Link to this news (প্রতিদিন)