• ভিন জাতের তরুণীর সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে অশান্তির মাঝেই মায়ের রহস্যমৃত্যু! খুন নাকি আত্মহত্যা?
    প্রতিদিন | ০১ জুলাই ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: ভিন জাতের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছেলের। তা নিয়ে দীর্ঘদিন ধরে মা-ছেলের বিবাদ। পরিণতি হল ভয়ংকর। ঘর থেকে উদ্ধার মহিলার দেহ। আত্মহত্যা নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

    জানা গিয়েছে, মৃতার নাম কল্পনারানি শীল। তাঁর বয়স ৪৭ বছর। ছেলে শোভন শীল বালুরঘাট কেন্দ্রীয় সংশোধনাগারের কর্মী। আদতে কোচবিহারের বাসিন্দা তাঁরা। তবে বর্তমানে থাকতেন বালুরঘাটে জেলের আবাসনে। স্থানীয় সূত্রে খবর, একটি মেয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল শোভনের। কিন্তু সেই তরুণী ভিন্ন জাতের হওয়ায় তাকে মানতে রাজি হননি শোভনের মা। এ নিয়ে দীর্ঘদিন ধরেই মা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল। মাঝে মাঝেই তা চরম আকার নিত। আত্মীয়স্বজনরাও বিষয়টা জানতেন।

    এসবের মাঝে শনিবার রাতে ছেলের কোয়ার্টার থেকে উদ্ধার হয় কল্পনারানিদেবীর ঝুলন্ত দেহ। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে উদ্ধার করে দেহ। পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। কিন্তু কীভাবে মৃত্যু হল মহিলার? প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অশান্তির জেরে আত্মহত্যার সিদ্ধান্ত। তবে পরিবারের একাংশের দাবি খুনও করা হয়ে থাকতে পারে। ঘটনার পর থেকেই নাকি বেপাত্তা মৃতার ছেলে। তবে এবিষয়ে এখনও থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলেই খবর।
  • Link to this news (প্রতিদিন)