• নেশার টাকা না পেয়ে বাবা-মা-বউদিকে ধারাল অস্ত্রের কোপ! আত্মহত্যার চেষ্টা যুবকের
    প্রতিদিন | ০২ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: দিনরাত নেশায় বুঁদ থাকত যুবক। তা নিয়ে অশান্তি হত। বাবা-মা বাধা দিতেন। তাতেও লাভ হয়নি কিছুই। পরিবর্তে নেশার টাকা না পেলে বাড়িতে কার্যত তাণ্ডব করত সে। সেই অশান্তিই চরম আকার নিল। নেশা করার টাকা চেয়ে না পাওয়ায় বাবা,মা এবং বউদিকে ধারাল অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের। আত্মহত্যারও চেষ্টা করে সে। ওই যুবকের হামলায় প্রাণ গিয়েছে বউদির। এই ঘটনায় মালদহের ইংরেজবাজার থানার মহদিপুর গ্রাম পঞ্চায়েতের লিচুপাড়ায় উত্তেজনা।

    ইসরাইল শেখ নামে ওই যুবক ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী ইংরেজবাজার থানার মহদিপুর গ্রাম পঞ্চায়েতের লিচুপাড়া এলাকার বাসিন্দা। রবিবার গভীর রাতে বাড়ি থেকে নেশা করার টাকা চায় সে। টাকা দিতে অস্বীকার করেন পরিবারের লোকজন। অভিযোগ, টাকা না পেয়ে বাড়ি ফিরে বাবা সিলু শেখ, মা মুজলেফা বিবি, বউদি নাজিমা খাতুনকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এর পর আত্মহত্যারও চেষ্টা করে।

    গুরুতর জখম অবস্থায় যুবকের বাবা সিলু শেখ, মা মুজলেফা বিবি, বউদি নাজিমা খাতুন এবং ওই যুবককে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা ওই যুবকের বউদিকে মৃত বলে জানান। ইংরেজবাজার থানার পুলিশ ওই মহিলার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। বাকিদের এখনও চিকিৎসা চলছে। ইংরেজবাজার থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
  • Link to this news (প্রতিদিন)