• রাতের খাবার খেতে বসে সাক্ষাৎ মৃত্যুমুখে যুবক! কালনায় শুটআউটে খুন হুগলির বাসিন্দা
    প্রতিদিন | ০২ জুলাই ২০২৪
  • অভিষেক চৌধুরী, কালনা: রাতের খাবার খেতে বসেছিলেন সবে। মুখের গ্রাস তুলতে না তুলতেই ধেয়ে এল মৃত্যুদূত! গুলিতে ঝাঁজরা হয়ে গেলেন চায়ের দোকানের এক কর্মী। সোমবার রাতে শুটআউটের ঘটনা ঘটেছে কালনার (Kalna) মধুবন এলাকায়। স্টেশন সংলগ্ন ৪ নং প্ল্যাটফর্মের নিচে একটি দোকানের ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে কালনা থানার পুলিশ ও জিআরপি। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়েছে। তাই সঙ্গে সঙ্গেই মৃত্যু।

    জানা গিয়েছে, মৃতের নাম রাজা। তিনি হুগলির (Hooghly) চুঁচুড়ার বাসিন্দা। মাস দুয়েক আগে কালনার এই চায়ের দোকানে কাজে যোগ দিয়েছিলেন। স্বপন মাজির ওই দোকানে সেখানে চা ও পানীয় জল-সহ অন্যান্য খাবার বিক্রি করতেন রাজা। সব ঠিকঠাকই ছিল। কিন্তু সোমবার রাতে দোকানের ভিতরে বসে খাওয়ার সময়ই তাঁর দিকে ধেয়ে এল গুলি। প্রত্যক্ষদর্শীরা জানান, সেসময় বাইক নিয়ে একদল দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে গুলি চালায়। মনে করা হচ্ছে, একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক (Point blank) থেকে তাঁর মাথা লক্ষ্য করে গুলি করা হয়েছে।

    খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় কালনা থানার পুলিশ ও জিআরপি (GRP)। শুরু হয়েছে তদন্ত। তবে কে বা কারা তাঁকে এমন নৃশংসভাবে খুন (Killing) করল, তা এখনও স্পষ্ট নয় বলে পুলিশ সূত্রে খবর। পুরনো কোনও শত্রুতা নাকি এই গুলিচালনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? এসব প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। এখনও কেউ গ্রেপ্তার হয়নি। মধুবন এলাকায় এভাবে আচমকা শুটআউটের  (Shootout) ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।
  • Link to this news (প্রতিদিন)