• নরেন্দ্রপুরে বাবার যৌন লালসার শিকার মেয়ে, নাবালিকা বলছে, 'মা কাজে গিয়েছিল...'
    আজ তক | ০৩ জুলাই ২০২৪
  • Narendrapur: রক্ষকই যখন ভক্ষক! ভরদুপুরে ঘুমিয়ে থাকা নাবালিকাকে যৌন হেনস্থা করার অভিযোগ বাবার বিরুদ্ধে। নাবালিকাকে যৌন নিগ্রহের ঘটনায় গ্রেফতার বাবা। নাবালিকার বাড়ি নরেন্দ্রপুরে। ১০ পকসো ও ভারতীয় ন্যায় সংহিতার ৭৬/৩৫১(৩) নতুন আইনে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে।

    জানা যায়, অভিযুক্ত বাংলা সিনেমা-সিরিয়ালে জুনিয়র আর্টিস্ট সাপ্লাই দিতেন। অভিযুক্তকে রাতেই গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ। আজ তাকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। 

    নির্যাতিতার মায়ের অভিযোগ, "আমি কাজে বেরিয়েছিলাম। কাজের থেকে এসে দেখি ঘরে তালা দেওয়া। গায়ে হাত দিয়েছে, সাজা হোক এটাই চাই।"

    নির্যাতিতা বলেন, "আমি এক ছিলাম। বাবা ঘরে ছিল, তালা দিয়ে দিয়েছিল। আমি যখন ঘুমিয়েছিলাম তখন আমার গায়ে, পায়ে হাত দিয়েছে। সেসময় কিছু বলতে যাব মা চলে এসছে। মা দেখেছে। এখন চাইছি উনি যোগ্য সাজা পাক।"

    আদালতে সাংবাদিকের প্রশ্নে অভিযুক্ত জানায়, 'মেয়ে আমার পাশে শুয়েছিল, জানি না, কী করেছিলাম।'

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা সোমবার দুপুরে ঘরে ঘুমাচ্ছিল। তার মা কাজে বাইরে গিয়েছিল। সেই অবস্থায় মেয়েকে একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে যায় অভিযুক্ত। ঘরে ঢুকে দরজাও ভিতর থেকে লাগিয়ে দেয়। তারপর যৌন নির্যাতন করে বলে অভিযোগ। হঠাৎ স্ত্রী বাড়ি ফিরে এলে স্বামীকে হাতেনাতে ধরে ফেলে। এই ঘটনায় রাতেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। অভিযোগের ভিত্তিতে রাতেই গ্রেফতার হয় অভিযুক্ত বাবা।
     
  • Link to this news (আজ তক)