• ফের কলকাতা শহরে শুটআউট! প্রেমিকাকে গুলিবিদ্ধ করে আত্মঘাতী যুবক...
    ২৪ ঘন্টা | ০৪ জুলাই ২০২৪
  • রণয় তিওয়ারি এবং পিয়ালি মিত্র: বুধবার বিকেলে ফের শুটআউটের ঘটনা ঘটল শহর কলকাতায়। লেক থানা এলাকায় তরুণীকে গুলি করে আত্মঘাতী যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অভিযুক্ত যুবকের। গুলিবিদ্ধ তরুণীকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, তরুণীর অবস্থা আশঙ্কাজনক। 

    লেক থানা এলাকার ওই ঘটনায় পুলিস জানিয়েছে, ২৫ থেকে ৩০ বছরের মধ্যে বয়স ওই তরুণ-তরুণীর। মৃত যুবকের নাম রাজেশ সাউ। জখম তরুণী নিকু কুমারী দুবে, বজবজের বাসিন্দা। লেক থানা এলাকায় নিউ মেট্রো গেস্ট হাউসে এসে ওই তরুণী ও এক যুবক ওঠেন গত রবিবার। বুধবার বিকেল ৪টা ৪৬ মিনিটে ওই গেস্ট হাউসে ঘরের মধ্যে থেকে আচমকাই গুলির শব্দ পাওয়া যায়। 

    তারপরেই তড়িঘড়ি ওই ঘরে যান গেস্ট হাউসের কর্মীরা। সূত্রের খবর, সেখানে গিয়ে কর্মীরা দেখেন ঘরের মধ্যে এক যুবক মাটিতে পড়ে রয়েছেন রক্তাক্ত অবস্থায়। আর এক তরুণীও মাটিতে জখম অবস্থায় পড়ে রয়েছেন। তাঁর পায়ে গুলি লেগেছে। সূত্রের খবর, যুবকের কাছে নাইন এমএম পিস্তল ছিল। সেটি দিয়েই তরুণীকে লক্ষ্য করে গুলি চালান।

    আপাতত মনে করা হচ্ছে ওই যুবকই তারপরে নিজেকে গুলি করেছেন। তাঁদের মধ্যে কী সম্পর্ক ছিল, কেন তাঁরা গেস্ট হাউসে গিয়েছিলেন, কেন যুবক মেয়েটিকে গুলি করে আত্মঘাতী হলেন, তাঁর কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল, পুলিস সে সব খতিয়ে দেখছে।

  • Link to this news (২৪ ঘন্টা)