• রাতভর একাধিক শারীরিক পরীক্ষা মুকুলের, হয়েছে স্ক্যানও
    প্রতিদিন | ০৪ জুলাই ২০২৪
  • বিধান নস্কর, বিধাননগর: হাসপাতালে মুকুল রায়। বুধবার রাতে ঘরে পড়ে গিয়ে চোট নিয়ে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। এখন কেমন আছেন কৃষ্ণনগরের বিধায়ক?

    হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে মুকুল রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। গতকাল রাতে হাসপাতালে ভর্তি করার পর সিটি স্ক্যান করা হয়। চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। মেডিক্যাল বোর্ডে রয়েছেন, ইন্টারনাল মেডিসিন, নিউরোলজিস্ট, অর্থোপেডিক এবং একজন কার্ডিওলজিস্ট। আজ অর্থাৎ বৃহস্পতিবার বেশ কয়েকটি রক্ত পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেবেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা।

    ঘরের মেঝেতে পড়ে গিয়ে চোট পান কৃষ্ণনগরের প্রবীণ বিধায়ক মুকুল রায়। প্রথমে তাঁকে তড়িঘড়ি কল্যাণী হাসপাতালে ভর্তি করা হয়। এর পর সল্টলেক সংলগ্ন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। ২০২১ সালে স্ত্রীর মৃত্যুর পর শারীরিক অসুস্থতা বাড়তে থাকে। গত এপ্রিল মাসে কলকাতায় ব্যক্তিগত কাজে আসার পথে একবার অসুস্থ হয়ে পড়েন। সেইসময় তাঁকে হাসপাতালে ভর্তি করেন তার গাড়ির চালক। মেডিক্যাল বোর্ড গড়ে চিকিৎসা হয়। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এর পর ফের তাকে ভর্তি করা হল হাসপাতালে।
  • Link to this news (প্রতিদিন)