• স্ত্রীর বালতির আঘাতে মৃত্যু স্বামীর! শুধু ঝগড়া না নেপথ্যে অন্য কারণ? তদন্তে পুলিশ
    প্রতিদিন | ০৬ জুলাই ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: স্ত্রীর বালতির আঘাতে মৃত্যু হল স্বামীর! এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার রুই পুকুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। বৃহস্পতিবার রাতে দুজনের মধ্যে বচসা হয়। একসময় তাঁদের মধ্যে তর্কাতর্কি চরম আকার নেয়। তখনই ভারী বালতি দিয়ে স্বামীর মাথায় মারেন স্ত্রী। তার পর নিজেই থানায় গোটা ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করেন।

    পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম অশোক বিশ্বাস। বয়স আনুমানিক ৫২ বছর। তিনি স্ত্রীর সঙ্গে নদিয়ার কোতোয়ালি থানার অন্তর্গত, রুই পুকুর গ্রাম পঞ্চায়েতের রোড স্টেশন এলাকায় থাকতেন। এদিন রাত বারোটা নাগাদ দুজনের মধ্যে চরম অশান্তি শুরু হয়। ঝগড়ার সময়ই একটি ভারী বালতি এনে অশোকবাবুর মাথায় আঘাত করেন তাঁর স্ত্রী বিজলী বিশ্বাস। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। যা দেখে ভয় পেয়ে যান তাঁর বিজলীদেবী। এর পর তিনি বাড়িতে তালা লাগিয়ে থানায় গিয়ে সমস্ত কিছু স্বীকার করেন নেন। আত্মসমর্পণ করেন।  

    জানা গিয়েছে, সমস্ত কিছু শোনার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অশোকবাবুর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায় হয় শক্তিনগর জেলা হাসপাতালে। তবে ঠিক কী কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বেঁধেছিল তা এখনও জানা যায়নি। অশোকবাবুকে কেন এইভাবে প্রহার করলেন বিজলীদেবী তা জানতে তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। অশোকবাবুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)